Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

১৫ ই জুন শহীদ মিনারে সমাবেশের ডাক দিলেন অধীর চৌধুরী

১৫ ই জুন শহীদ মিনারে সমাবেশের ডাক দিলেন অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে শহীদ মিনারে সমাবেশ করা হবে। সেই অনুযায়ী বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে সমাবেশের তারিখ ঘোষণা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। অধীর বাবু এদিন বলে…

 




১৫ ই জুন শহীদ মিনারে সমাবেশের ডাক দিলেন অধীর চৌধুরী

 প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে শহীদ মিনারে সমাবেশ করা হবে। সেই অনুযায়ী বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে সমাবেশের তারিখ ঘোষণা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। অধীর বাবু এদিন বলেন আগামী জুন মাসের ১৫ তারিখ শহীদ মিনারে এই সভা অনুষ্ঠিত হবে। রাজ্যে তৃণমূলের দুর্নীতি ও সন্ত্রাসের প্রতিবাদে এবং বিজেপির সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে লড়াই সংগঠিত করার লক্ষেই এই সমাবেশের আয়োজন বলে এদিন অধীর বাবু বলেন।

 সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, রাজ্যে বোমা-বারুদের শিল্প গড়ে তুলেছে তৃণমূল। 

রাজ্যের বকেয়া পাওনা নিয়ে মুখ্যমন্ত্রীর বক্তব্য নিয়ে এদিন অধীর বাবু তাৎপর্যপূর্ণ ভাবে বলেন যে, তৃণমূল চোরদের বাঁচাতে, সরকারি কর্মচারীদের ডি এ আটকাতে লক্ষ লক্ষ টাকা খরচ করে সুপ্রিম কোর্টে দৌড়াচ্ছে, সেভাবেই কেন্দ্রের কাছে বকেয়া পাওনা আদায়ের জন্য সুপ্রিম কোর্টে যাচ্ছে না কেন? এর জন্য টাকার দরকার হলে কংগ্রেস কর্মীরা চাঁদা তুলে দেবে বলেও অধীর বাবু কটাক্ষ করেন। 

কংগ্রেস মুখপাত্র সৌম্য আইচ রায়ের উপর প্রাণঘাতী হামলার চক্রান্ত নিয়েও এদিন অধীর বাবু বলেন যে, এই ঘটনা নিয়ে সৌম্য বাবুদের নিরাপত্তার আবেদন জানিয়ে তাঁরা আদালতের দ্বারস্থ হবেন।

No comments