Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কবিগুরুর স্মৃতিচারণ হল না ভাষা উদ্যানে

কবিগুরুর স্মৃতিচারণ হল না ভাষা উদ্যানে।হলদিয়া পৌরসভা নির্বাচিত বোর্ডের মেয়াদ শেষ হয়েছে ৫ই সেপ্টেম্বর ৬ সেপ্টেম্বর থেকে হলদিয়ার এসডিও বর্তমানে পৌরপ্রশাসকের দায়িত্ব নিয়েছেন। বাম আমলে ই ভাষা উদ্যান তৈরি হয়েছিল কবি রবীন্দ্রনাথ…

 




কবিগুরুর স্মৃতিচারণ হল না ভাষা উদ্যানে।

হলদিয়া পৌরসভা নির্বাচিত বোর্ডের মেয়াদ শেষ হয়েছে ৫ই সেপ্টেম্বর ৬ সেপ্টেম্বর থেকে হলদিয়ার এসডিও বর্তমানে পৌরপ্রশাসকের দায়িত্ব নিয়েছেন। বাম আমলে ই ভাষা উদ্যান তৈরি হয়েছিল কবি রবীন্দ্রনাথ ঠাকুর কাজী নজরুল ইসলাম এবং পরবর্তীকালে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি প্রতিষ্ঠা হয়েছে ভাষা উদ্যানে। ঘটা করে রবীন্দ্রনাথ ঠাকুর এবং একুশে ফেব্রুয়ারি ভাষা শহীদ দিবস পালিত হয় কিন্তু পৌর বোর্ড না থাকায় নমো নমো করে এবারের ১৬২ তম কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন পালিত হল। হলদিয়া পৌরসভার পৌর কর্মচারীদের উদ্যোগেই। দেখা মিলল না পৌর আধিকারিক বা পৌর প্রশাসকের।

সমস্ত রাজনৈতিক দল পৌরসভা নির্বাচন চায় প্রায় আট মাস হতে গেল পৌর নির্বাচন হয়নি প্রশাসকের দায়িত্ব পালন করছেন সুপ্রভাত চ্যাটার্জি। বিভিন্ন রাজনৈতিক দল বাম ডান তাদের উদ্যোগে বারে বারে ডেপুটেশন দেওয়া হয়েছে পৌর নির্বাচনের দাবিতে। কিন্তু পৌর নির্বাচন কবে হবে সে নিয়ে অধরা।

বাংলার সৃষ্টি এবং সৃষ্টি স্রষ্টার রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে সারা দেশ-বিদেশের মানুষ তার জন্মদিন পালন করছেন তার জন্মভিটা জোড়াসাঁকোতে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত দেশ-বিদেশের বহু মানুষ জোড়াসাঁকোতে তার জন্মদিনে অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন।

 হলদিয়ার বিভিন্ন ক্লাব শিক্ষা প্রতিষ্ঠান উদ্যোগে পালিত হলো কবিগুরুর জন্মদিন। অধরাই থেকে গেল হলদিয়া পৌরসভার ভাষা উদ্যান কর্মচারীদের উদ্যোগে মাল্য দানের মধ্য দিয়েই এবারের অনুষ্ঠানে সমাপ্তি ঘটলো।

No comments