Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ব্রজলাল চক হাই রোড মোড়ে ফুটপাত দখল মুক্ত করতে অভিযানে নামলেন পুলিশ

হলদিয়া ব্রজলাল চক হাই রোড মোড়ে ফুটপাত দখল মুক্ত করতে অভিযানে নামলেন  পুলিশহলদিয়া প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড়। এই মোড়ে প্রতিনিয়ত দুর্ঘটনায় কবলে পরে সাধারণ মানুষ ।রাস্তার উপরে ফুটপাত দখল করে চলছে ব্যবসা। স্থানীয় প্রশ…

 




হলদিয়া ব্রজলাল চক হাই রোড মোড়ে ফুটপাত দখল মুক্ত করতে অভিযানে নামলেন  পুলিশ

হলদিয়া প্রবেশদ্বার ব্রজলাল চক হাই রোড মোড়। এই মোড়ে প্রতিনিয়ত দুর্ঘটনায় কবলে পরে সাধারণ মানুষ ।রাস্তার উপরে ফুটপাত দখল করে চলছে ব্যবসা। স্থানীয় প্রশাসন বাজার কমিটি যৌথভাবে আলোচনায় বসেন গত সপ্তাহে তারই পরিপ্রেক্ষিতেই আজ ১৮ই মে বৃহস্পতিবার দোকানদারদের সতর্ক করেন ভবানীপুর থানার পুলিশ ইমরান খান ,হলদিয়া ট্রাফিক ওসি সুরজিৎ চক্রবর্তী আই সি হলদিয়া ট্রাফিক পুলিশ রানা ব্যানার্জি উপস্থিত ছিলেন হলদিয়া পঞ্চায়েত সমিতির সমষ্টি উন্নয়ন আধিকারিক  (বিডিও)সঞ্জয় দাস, হলদিয়া পঞ্চায়েত সমিতি শিক্ষা কর্মাধক্ষ্য আলোক রঞ্জন দাস এবং ব্রজলালচকের ৪টি বাজার কমিটির সদস্যবৃন্দ।

সূত্রের খবর,  টোটো অটো এছাড়া সবজি দোকান ফলের দোকান বসে ব্যবসা করছে। তারই ফলেই রাস্তা সংকোচ বিভিন্ন বাস সরকারি এবং বেসরকারি তারা যথাস্থানে না দাঁড়িয়ে। বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে যায় বাস ধরার জন্য সাধারণ পাবলিককে ছুড়তে হয় তারই পরিপ্রেক্ষিতে গত তিন মাসে প্রায় ৮ জন এই ব্রজলালচক মোড়ই পথ দুর্ঘটনায় মারা গেছেন। হলদিয়া পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধক্ষ্য আলোক রঞ্জন দাস তার মেয়েও এই মোড়ে পথ দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। দখল মুক্ত করার জন্য তিনি বিভিন্ন দপ্তরের আবেদন করেছিলেন। অবশেষে তার কথায় প্রশাসনিক কর্মকর্তারা আলোচনায় বসেন । 

সূত্রের খবর থেকে মেচেদা পর্যন্ত যতগুলি মোড় রয়েছে প্রত্যেকটি মোড়ে দখল মুক্ত করা হয়েছে কেবলমাত্র ফুটপাত দখল করে ব্যবসা করছে ব্রজল হাই রোড। আজকের অভিযানে পরিপ্রেক্ষিতে কটাক্ষ করলেন বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী তিনি বলেন পুলিশ প্রশাসন জেগে ঘুমায় পুলিশের ট্রাফিক কন্ট্রোলের সামনে বাস দাঁড়িয়ে যায় রাস্তার উপরে রয়েছে দোকান। এলাকার মানুষ সোচ্চার হলে পুলিশ লোক দেখানো বেরিয়ে পড়ে রাজ্য সরকার যেমন চলছে পুলিশ প্রশাসনও ঠিক তেমনি চলছে। আজকের এই ঘটনার কেবল লোগো দেখানো।  আদৌ কি দখল মুক্ত হবে? সেটা সময় কথা বলবে ।

No comments