Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিলা উপ-প্রধানের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল!

মহিলা উপ-প্রধানের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল! ভোটকে সামনে রেখে দলীয় কর্মীরা যখন তৎপরতা দেখাচ্ছেন রাস্তায় নেমে। তখন তারই মধ্যে গ্রামের অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে অর্কেস্ট্রা শিল্পীদের সঙ্গে মহিলা উপপ্রধান নাচছেন রঙিন আলোয় আলোকিত মঞ্চে!…

 




মহিলা উপ-প্রধানের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল! ভোটকে সামনে রেখে দলীয় কর্মীরা যখন তৎপরতা দেখাচ্ছেন রাস্তায় নেমে। তখন তারই মধ্যে গ্রামের অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে অর্কেস্ট্রা শিল্পীদের সঙ্গে মহিলা উপপ্রধান নাচছেন রঙিন আলোয় আলোকিত মঞ্চে! যে ভিডিও রীতিমতো ভাইরাল! ছড়িয়ে পড়েছে ফেসবুক আর হোয়াটসঅ্যাপে হোয়াটসঅ্যাপে!

পঞ্চায়েত ভোট আসছে। ভোটের মুখে তৃণমূল নেতা কর্মীরা যখন ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রস্তুতি সারছেন। তখন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা স্থানীয় তৃণমূল নেত্রীর মঞ্চে উঠে উদ্দাম নাচ আর অঙ্গভঙ্গি ঘিরে বিতর্ক শুরু হয়েছে মহিষাদলে!

মহিষাদলের সতীশ সামন্ত গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা তৃনমুল নেত্রী মানসী মাইতির নাচের ভিডিও ভাইরাল! যা ঘিরে শোরগোল শুরু হয়েছে মহিষাদলে।

মহিষাদলের সতীশ সামন্ত গ্রাম পঞ্চায়েত এর বর্তমান উপপ্রধান মানসী মাইতির নাচের ভিডিও পুরো ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

নিজের গ্রাম হাজরাপোতা এলাকায় পুজোর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেই এই উদ্দাম নাচ করতে যায় পঞ্চায়েতের উপ প্রধান মানসী মাইতিকে। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

তাম্রলিপ্ত জাতীয় সরকারের প্রথম সর্বাধিনায়ক বীর বিপ্লবী সতীশ সামন্ত তমলুক লোকসভা কেন্দ্র থেকে একটানা সাংসদ। এ হেন মহান মানুষের জন্মভূমি এই গ্রাম পঞ্চায়েত এলাকাতেই। তাঁর নামেই যে অঞ্চলের নাম, সেই অঞ্চলের উপপ্রধানের উদ্দাম নাচ ঘিরেই দেখা দিয়েছে বিতর্ক।

নিজের নাচ নিয়ে উপপ্রধানের সাফাই- জনগনের পীড়াপীড়িতেই মঞ্চে উঠে নেচেছি।

যদিও গোটা ঘটনায় বিরোধী বিজেপি যখন টিপ্পনি কাটছে, তখন উদ্দাম নাচ নিয়ে শাসকদল তৃণমূলের লোকজনও বেশ ক্ষুব্ধ। পঞ্চায়েত ভোটের আগে আগে উপপ্রধানের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল হওয়ায় শোরগোলও শুরু হয়েছে সতীশ সামন্ত গ্রাম পঞ্চায়েত এলাকায়। 

No comments