Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হিসেব দেবেন ২৪-এর নির্বাচনে! বৃহস্পতিবার শক্তিপ্রদর্শনের ডাক শুভেন্দু অধিকারীর

হিসেব দেবেন ২৪-এর নির্বাচনে! বৃহস্পতিবার শক্তিপ্রদর্শনের ডাক শুভেন্দু অধিকারীরদলের নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার তাঁর উপস্থিতিতে ময়না ব্রিজ থেকে তিনমাথা পর্যন্ত হাজার হাজার মানুষ মিছিল করবেন বলে জানিয়েছেন ব…

 




হিসেব দেবেন ২৪-এর নির্বাচনে! বৃহস্পতিবার শক্তিপ্রদর্শনের ডাক শুভেন্দু অধিকারীর

দলের নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার তাঁর উপস্থিতিতে ময়না ব্রিজ থেকে তিনমাথা পর্যন্ত হাজার হাজার মানুষ মিছিল করবেন বলে জানিয়েছেন বিরোধী দলনেতা। স্পষ্টত তিনি বলেছেন, বৃহস্পতিবার তিনি জনগণকে নিয়ে শক্তিপ্রদর্শন করবেন। বৃহস্পতিবারের কর্মসূচি থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন তিনি।


বিরোধী দলনেতা অভিযোগ করেছেন, পরিবারের অমতে পুলিশ সুপার অমরনাথ জোর করে ময়না তদন্ত করিয়েছেন। সেই রিপোর্ট এদিন আদালতে দাখিল করেছেন সরকারি আইনজীবী। তিনি এদিনও অভিযোগ করেছেন, এই রাজ্যের পুলিশ পিসি-ভাইপোর নির্দেশ ছাড়া কোনও কাজ করে না। এক্ষেত্রেও তাই হয়েছে। তিনি বলেন পশ্চিমবঙ্গে মরেও শান্তি নেই।


বিরোধী দলনেতা বলেন, ময়নার বাগচা থেকে বিজেপি এগিয়ে রয়েছে সাড়ে এগারো হাজার ভোটে। তিন্তু তমলুক লোকসভা আসন পিসি-ভাইপোর হাতে তুলে দিতে পুলিশ সেখানে অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। দলের নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে হত্যার পরে তা বাড়ির লোকেদের দিয়ে সনাক্ত না করিয়ে তমলুক হাসপাতালে নিয়ে যাওয়ার অভিযোগ তিনি করেছেন।


তাঁর বিরুদ্ধে কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলের করা মানহানির মামলা প্রসঙ্গে বলেন, চেয়ার পাকা করতেই এই কাজ করেছেন বিনীত গোয়েল। তবে পুরো বিষয়টি তিনি বুঝে নেবেন বলে জানিয়েছেন। তিনি বলেছেন, তাঁকে ১৭ হাজার টাকা ফাইন দিতে হয়েছে।


তিনি এদিন খাদ্য ভবনে কর্মীদের বদলির বিরুদ্ধে হওয়া আন্দোলনকে কোনও দল না দেখে সমর্থন করার কথা জানিয়েছেন। তিনি অভিযোগ করেছেন সরকার বদলির মাধ্যমে দমনপীড়ন চালাচ্ছে। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় বালির বাঁধ দিয়ে এ-জিনিস রোধ করতে পারবেন না। পুরো তছনছ হয়ে যাবে।


শুভেন্দু অধিকারী এদিন ফের একবার তৃণমূলকে 'আঞ্চলিক দল' বলে কটাক্ষ করেন। তিনি বলেন, এই দল ভবিষ্যতে উঠে যাবে। তিনি বলেন, ভাইপোর নির্দেশে পুলিশ সুপার যে মিথ্যার অনুসরণ করছেন, তা আর চাপা থাকছে না।


সুপ্রিম কোর্টের নির্দেশে নিয়োগ দুর্নীতিতে দুই মামলা বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির থেকে সরানো প্রসঙ্গে বলেন, হয়ত সময় বেশি লাগবে। তবে এদের জেলে যেতেই হবে। সময়ই তা বলে দেবে। বলেছেন বিরোধী দলনেতা। এদিন তিনি স্বল্প সময়ে নোটিশে কোলাঘাটে সাংবাদিক সম্মেলনে হাজির হওয়ার জন্য সাংবাদিকদের অভিনন্দন জানিয়েছেন।পাশাপাশি সিভিক ভলান্টিয়ারদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে সরব হয়ে এদিন ফের টুইট করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি টুইটারে লিখেছেন, পটাশপুরে বনধের সমর্থনে শান্তিপূর্ণ প্রতিবাদে সামিল হয়েছিলেন কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি ও স্কুল শিক্ষক মোহনলাল শী-সহ বিজেপির কার্যকর্তারা। বিজেপি নেতা-সহ কর্মী ও সমর্থকদের  উপর বর্বরোচিতভাবে আক্রমণ করেন সিভিক ভলেন্টিয়ারেরা স্থানীয় থানার ওসি রাজু কুন্ডু'র নির্দেশে। তাঁদের প্রাথমিক চিকিৎসা না করেই পুলিশ মোহনলাল শী-সহ বিজেপির সক্রিয় বেশ কয়েকজন কার্যকর্তাকে গ্রেফতার করলো এই মমতা পুলিশ। সেইসঙ্গে শুভেন্দু অধিকারী ফের মহামান্য আদালতের নির্দেশ অবমাননার অভিযোগ করে মমতা পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সরব হলেন। পাশাপাশি বিরোধী দলনেতা  আদালতের দ্বারস্থ হবেন বলেও জানালেন।  সেইসাথে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন, রাজ্য পুলিশের ডিজিপি'র  ( ডিরেক্টর জেনারেল ওফ পুলিশ) অবিলম্বে পটাশপুর থানার ওসি রাজু কুন্ডু -সহ অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করুক। পাশাপাশি এই বিষয়টি নিয়ে অবিলম্বে কোলকাতা হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করবেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

No comments