Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্বর্গীয় চিত্তরঞ্জন গোস্বামীর স্মৃতির উদ্দেশ্যে সুযোগ্য পুত্র এলাকা দুস্ত ছাত্র-ছাত্রীদের কলারশিপ চালু করলেন

স্বর্গীয় চিত্তরঞ্জন গোস্বামীর স্মৃতির উদ্দেশ্যে সুযোগ্য পুত্র এলাকা দুস্থ ছাত্র-ছাত্রীদের কলারশিপ চালু করলেন ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/Cvu-v3BJWswমাধ্যমিকে দশম হয়েছে হলদিয়ার চৈতন্যপুর সংলগ্ন বাজিতপুর সারদামণি বলিকা …

 



স্বর্গীয় চিত্তরঞ্জন গোস্বামীর স্মৃতির উদ্দেশ্যে সুযোগ্য পুত্র এলাকা দুস্থ ছাত্র-ছাত্রীদের কলারশিপ চালু করলেন

 ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/Cvu-v3BJWsw

মাধ্যমিকে দশম হয়েছে হলদিয়ার চৈতন্যপুর সংলগ্ন বাজিতপুর সারদামণি বলিকা বিদ্যালয়ের ছাত্রী ন্যায়েশ্রী কালিন্দী। রাজ্যের ১১৮জনের মেধাতালিকায় ন্যায়েশ্রী হলদিয়া মহকুমার একমাত্র প্রতিনিধি। তার প্রাপ্ত নম্বর ৬৮৩। বাংলায় ৯৭, ইংরেজিতে ৯০, অংকে ৯৯, পদার্থবিজ্ঞানে ১০০, জীবনবিজ্ঞানে ১০০, ইতিহাসে ৯৭ এবং ভূগোলে ১০০ নম্বর পেয়েছে ন্যায়েশ্রী। ক্লাস ফাইভ থেকে অংক ও পদার্থবিজ্ঞান তার প্রিয় বিষয়।  বড় হয়ে পদার্থবিদ্যা নিয়ে গবেষক হওয়ার স্বপ্ন দেখে ।

চিনাংশু গোস্বামী (ইন্ডিয়ান সেক্যুলার ফন্ট) এলাকার মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় উৎসাহ দিতে বাবার নামে স্কলারশিপ চালু করলেন। স্বর্গীয় চিত্তরঞ্জন গোস্বামীর স্মৃতি রক্ষা গোষ্ঠীর মাধ্যমে বছরে এককালীন ১0000 টাকা হলদিয়া মহকুমার এলাকার মেধাবী ছাত্র ছাত্রীদের হাতে । জানালেন স্বর্গীয় চিত্তরঞ্জন গোস্বামীর সুযোগ্য পুত্র চিনাংশু গোস্বামী । তিনি আরও বলেন হলদিয়া মহাকুমার এলাকায় মেধাবী ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেওয়া হবে কলারশিপ এর টাকা। রাজ্যের মধ্যে মেধা তালিকায় স্থান করে নিয়েছেন হলদিয়া মহকুমার এলাকার চৈতন্যপুর বাজিতপুর সারদামণি বালিকা বিদ্যালয়ে ছাত্রী ন্যায়েশ্রী কালিন্দী। তার হাতে আজ স্কুলে গিয়ে স্কলারশিপ এর টাকা তুলে দিলেন। উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষিকা সুমনা পাহাড়ি  তিনি বলেন চিনাংশু বাবুর এই উদ্যোগে স্বাগত জানাই। এই ধরনের সকলে এগিয়ে এলে দুস্থ, অসহায়, এবং মেধাবী ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় আরো এগিয়ে যেতে পারবে। চিনাংশু বাবু বলেন আমরা সব সময় দুঃস্থ অসহায় এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে থাকবো, উনাদের কারোর কোনো অসুবিধা হলেই আমরা সহযোগিতার হাত বাড়িয়ে দেবো বলে তিনি বলেন।

No comments