Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুল ছুটির ঘোষণা মুখ্যমন্ত্রী

স্কুল ছুটির ঘোষণা মুখ্যমন্ত্রী
তাপ প্রভাবে পুড়ছে বাংলা, হাঁসফাঁস অবস্থায় গোটা রাজ্য চাপা মাত্রা বেড়ে হয়েছে কখনো ৪০ থেকে ৪৩ ডিগ্রি, আপাতত বৃষ্টির কোন পূর্বভাস নেই। তাই পড়ুয়াদের স্বাস্থ্যের কথা ভেবে আগামী সপ্তাহ সমস্ত শিক্ষা প…

 




স্কুল ছুটির ঘোষণা মুখ্যমন্ত্রী


তাপ প্রভাবে পুড়ছে বাংলা, হাঁসফাঁস অবস্থায় গোটা রাজ্য চাপা মাত্রা বেড়ে হয়েছে কখনো ৪০ থেকে ৪৩ ডিগ্রি, আপাতত বৃষ্টির কোন পূর্বভাস নেই। তাই পড়ুয়াদের স্বাস্থ্যের কথা ভেবে আগামী সপ্তাহ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার অনুরোধ জানানো হয়েছে। আবহাওয়া দপ্তরের পূর্বভাস অনুযায়ী আগামী এক সপ্তাহে রাজ্যের দাবদহে একি রকম জারি থাকবে। তাই সেই পরিপ্রেক্ষিতে রবিবার ১৬ ই এপ্রিল মুখ্যমন্ত্রী নিজে ঘোষণা করেন। পূর্বনির্ধারিত গরমের ছুটি অর্থাৎ ২ রা মে আগেই আগামীকাল অর্থাৎ ১৭ ই এপ্রিল থেকে আগামী শুক্রবার পর্যন্ত রাজ্যে স্কুল কলেজ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান অস্থায়ীভাবে ছুটি থাকবে।

 চলতি বছরে খাতা কলমে গ্রীষ্মকাল পড়ার আগেই রাজ্যে জুড়ে শুরু হয়ে গিয়েছে তাপপ্রবাহ। তাই পড়ুয়াদের স্বস্তি দিতে গত ১২ই এপ্রিল গরমের ছুটি এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য শিক্ষা দপ্তর। সেক্ষেত্রে আগামী ২ রা মে থেকে রাজ্যের স্কুল গুলিতে গরমের ছুটি পড়বে  ঘোষণা শিক্ষা দপ্তর। কিন্তু শনিবার ১৫ই এপ্রিল থেকে তাপমাত্রা আপেক্ষিক আদ্রতা নতুন সিদ্ধান্ত নিতে বাধ্য করল রাজ্য সরকারকে। অতিরিক্ত গরমের কারণেই আপাতত অস্থায়ীভাবে ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

No comments