Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পানীয় জলের দাবিতে পথ অবরোধ

পানীয় জলের দাবিতে পথ অবরোধহলদিয়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের রাজারচকে পানীয় জলের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের।ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/NppfYP5PQMw তীব্র গরমে নাজেহাল রাজ্যবাসী।আর গরমের মধ্যে…

 



পানীয় জলের দাবিতে পথ অবরোধ

হলদিয়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের রাজারচকে পানীয় জলের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের।

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/NppfYP5PQMw

 তীব্র গরমে নাজেহাল রাজ্যবাসী।আর গরমের মধ্যেই জলের জন্য হাহাকার হলদিয়ায়। মঙ্গলবার বিকেলে হলদিয়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের রাজারচকে পানীয় জলের দাবিতে রাস্তা আটকে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর ওই এলাকায় দীর্ঘদিন ধরে পানীয় জলের সমস্যায় রয়েছেন একাধিক পরিবার। কিন্তু প্রশাসনের কাছে একাধিকবার অভিযোগ জানিও কোন সূরাহা হয়নি বলে জানান মানুষজন। এদিন রাস্তার ওপর হাড়ি-কলশি নিয়ে অবস্থান-বিক্ষোভে বসেন এলাকার মহিলারা। থেকে সন্ধ্যা গড়িয়ে পড়লেও বিক্ষোভে বসে আছেন মহিলারা ঘটনাস্থলে হলদিয়া থানার পুলিশ।

হলদিয়া পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডে পানীয় জলের দাবিতে পথ অবরোধ। পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার মেয়াদ শেষ হয়েছে ৫ই সেপ্টেম্বর ২০২২ পৌর প্রশাসক হিসেবে এসডিও কাজ করছেন এলাকার মানুষ পানীয় জলের জন্য গত দুমাস আগে হলদিয়া পৌরসভায় আবেদন করেছিলেন কিন্তু আবেদনের সাড়া মেলেনি বলে জানালেন। তীব্র দাবদাহ চলছে তার মধ্যে পানীয় জলে হাহাকার এলাকার মানুষ বাধ্য হয়ে রাজ্য সরকার অবরোধ করে বিক্ষোভ দেখালেন।

No comments