Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোররাতে নিমতৌড়ীতে মর্মান্তিক দুর্ঘটনা মৃত এক, আহত এক

ভোররাতে নিমতৌড়ীতে মর্মান্তিক দুর্ঘটনা মৃত এক, আহত এক 
এই মুহূর্তে বেকিং, হলদিয়া মেছেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে নিমতৌড়ির DM অফিসে কাছে। একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়ি…

 




ভোররাতে নিমতৌড়ীতে মর্মান্তিক দুর্ঘটনা মৃত এক, আহত এক 


এই মুহূর্তে বেকিং, হলদিয়া মেছেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে নিমতৌড়ির DM অফিসে কাছে। একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইটঁ বোঝাই মেশিন ভ্যান সহ একাধিক গাড়িতে ধাক্কা মারে। ঘটনা স্থলে মৃত্যু এক, আহত এক‌।

বিজ্ঞাপন



 সূত্রে খবর,  আজ১৯ শে এপ্রিল ভোর চারটা নাগাদ তিনটে ইটবোঝাই মেশিন ভ্যান নন্দকুমার দিক থেকে নিমতৌড়িতে দিকে যাওয়ার সময় একটি মেশিন ভ্যানের টায়ার বাস্টা হয়ে যাওয়ার কারণে রাস্তা পাশে সারাচ্ছিলেন। নন্দকুমারের দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইটঁ বোঝাই মেশিন ভ্যান সহ একাধিক গাড়িতে ধাক্কা মারে। ঘটনা স্থলে মৃত্যু হয় এক ব্যক্তির, গুরুত্বর যখম এক। ঘটনা স্থলে পৌঁছায় জাতীয় সড়কের এম্বুলেন্স।  যখম ব্যক্তিকে উদ্ধার করে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। ভোর রাতে এই ধরনের মর্মান্তিক দুর্ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

No comments