Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলাশাসক দপ্তরের মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও

জেলাশাসক দপ্তরের মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও আচমকাই জেলাশাসক দপ্তরের মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও ভর্তি  তাম্রলিপ্ত গভারমেন্ট মেডিকেল কলেজের CCUতে।তীব্র গরমের  ও গতকালের জার্নি এবং অ…

 



জেলাশাসক দপ্তরের মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও 

আচমকাই জেলাশাসক দপ্তরের মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও ভর্তি  তাম্রলিপ্ত গভারমেন্ট মেডিকেল কলেজের CCUতে।তীব্র গরমের  ও গতকালের জার্নি এবং অতিরিক্ত কাজের চাপের জেরে অসুস্থ জানালেন  মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।

পূর্ব মেদিনীপুর জুড়ে দিনভর 42° তাপমাত্রা। তীব্র গরমের ফলে অসুস্থ হয়ে পড়েন নন্দকুমার ব্লকের বিডিও । আনা হল তমলুক তাম্রলিপ্ত মেডিকেল কলেজে। পূর্ব মেদিনীপুর জেলাশাসকের অফিসে  মিটিং চলাকালীন অজ্ঞান হয়ে পড়েন তিনি।  তৎক্ষণাৎ তাঁকে তমলুকের জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। 

জেলা জুড়ে ভয়ঙ্কর তাপমাত্রায় হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ। ব্যাপক তাপপ্রবাহের ফলে ঘরের বাইরে বের হওয়ার উপায় নেই।তবু কাজের তাগিদে রোদকে উপেক্ষা করে ঘরের বাইরে বের হতে হয় কর্মরত সকলকেই। জেলাশাসক দপ্তরে মিটিং এর সময় অসুস্থ হয়ে পড়ে নন্দকুমারের বিডিও সানু বক্সী। তাঁকে তমলুক তাম্রলিপ্ত গভারমেন্ট মেডিকেল কলেজে ভর্তি করা হলে।এই মুহূর্তে চিকিৎসাধীন তিনি। তাম্রলিপ্ত মেডিকেল কলেজের ডাক্তার বাবুরা জানান যে অতিরিক্ত গরম এবং কাজের চাপ এবং গতকাল দীর্ঘ পথ জার্নি করার ফলে অসুস্থ হয়ে পড়েছেন এখন আপাতত সুস্থ রয়েছে ওনার স্মৃতি স্ক্যান করা হবে তারপরে জানা যাবে মূল অসুস্থতার কারণ।

No comments