Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৬ তারিখ যেন ফের হিংসা না করতে পারে, নজর রাখতে হবে', খেজুরি থেকে বার্তা মুখ্যমন্ত্রীর

৬ তারিখ যেন ফের হিংসা না করতে পারে, নজর রাখতে হবে', খেজুরি থেকে বার্তা মুখ্যমন্ত্রীর
জেলায় জেলায়, ব্লকে ব্লকে, আমার হিন্দু ভাইয়েরা এই বিষয়টি দেখবেন'পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফরে মুখ্যমন্ত্রী। তিনদিনের সফরে পূর্ব মেদিনী…

 




৬ তারিখ যেন ফের হিংসা না করতে পারে, নজর রাখতে হবে', খেজুরি থেকে বার্তা মুখ্যমন্ত্রীর


জেলায় জেলায়, ব্লকে ব্লকে, আমার হিন্দু ভাইয়েরা এই বিষয়টি দেখবেন'পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফরে মুখ্যমন্ত্রী। তিনদিনের সফরে পূর্ব মেদিনীপুর গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম দিন তিনি সরকারী কর্মসূচী পালন করলেন খেজুরিতে।

সূত্রের খবর, সরকারি ও দলীয় কর্মসূচীতে অংশগ্রহন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সফরে তিনি নিজে হাতে প্রায় ৪৭৫ কোটির পরিষেবা প্রদান করেন। জেলাশাসক জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর কর্মসূচী থেকে পরিষেবা পাবেন জেলার ২ লক্ষ ৯৮ হাজার মানুষ। এছাড়াও পূর্ব মেদিনীপুরে ১ এপ্রিল থেকে শুরু হয়ে দুয়ারে সরকারের ক্যাম্প। সেই ক্যাম্প থেকে মানুষকে কীভাবে দ্রুত পরিষেবা প্রদান করা হবে সেই রূপরেখাও বানিয়ে ফেলেছে জেলা প্রশাসন। আর এই সবের মধ্যেই রামনবমীর অশান্তি নিয়ে ফের সুর চওড়া করলেন মুখ্যমন্ত্রী

এদিনের সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, "রামনবমীর মিছিল পাঁচদিন কেন? মিছিল হচ্ছে হাতে অস্ত্র নিয়ে। বন্দুক নিয়ে ডান্স হচ্ছে। ৬ তারিখটা আমরা বজরঙ্গির দিন পালন করি। সেদিন কোনও হিংসা হতে দেব না। হিন্দু ভাইয়েদের দায়িত্ব দিলাম, যাতে মুসলিম ভাইয়েদের রমজানের মাসের কোনও ক্ষতি না হয়। জেলায় জেলায়, ব্লকে ব্লকে, আমার হিন্দু ভাইয়েরা এই বিষয়টি দেখবেন"।

একই সাথে সরকারি সম্পত্তি নষ্ট করার বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, "আমি রাস্তা তৈরি করছি, আর ওরা সম্পত্তি নষ্ট করছে। এখন সরকার একটা নিয়ম করেছে যে বা যারা সরকারি সম্পত্তি নষ্ট করবে, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার। যে পরিমাণ সম্পত্তি নষ্ট হবে, যে বা যারা সেটা করবেন তাঁদের কাছ থেকে সেই পরিমাণ সম্পত্তি অ্যাটাচমেন্ট করে নেওয়া হবে। এবং সেই সম্পত্তি নিলাম করে যে অর্থ উঠে আসবে, সেই অর্থ যার বাড়ি, ঘর নষ্ট হয়েছে তাঁর হাতে তুলে দেওয়া হবে। অতএব সাবধান হন!"

No comments