Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিকিমে তুষার ধসে মৃত রামনগরের যুবকের বাড়িতে কারামন্ত্রী অখিল গিরি

সিকিমে তুষার ধসে মৃত রামনগরের যুবকের বাড়িতে কারামন্ত্রী অখিল গিরিসিকিমে তুষার ধসে প্রাণ হাড়িয়েছিলো দেউলীহাটের যুবক। বৃহস্পতিবার রাতে মৃতদেহ এসে পৌছালো বাড়িতে।রামনগরের দেউলিহাটের যুবকের প্রাণ অকালে ঝরে যায় সিকিমের প্রবল তুষার ধসে।…

 




সিকিমে তুষার ধসে মৃত রামনগরের যুবকের বাড়িতে কারামন্ত্রী অখিল গিরি

সিকিমে তুষার ধসে প্রাণ হাড়িয়েছিলো দেউলীহাটের যুবক। বৃহস্পতিবার রাতে মৃতদেহ এসে পৌছালো বাড়িতে।

রামনগরের দেউলিহাটের যুবকের প্রাণ অকালে ঝরে যায় সিকিমের প্রবল তুষার ধসে। রামনগরে  প্রীতমের পরিবারে এখন শুধুই শুন্যতা।পরিবারের পাশে এসে দাঁড়ালেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী অখিল গিরি।সংবাদ মাধ্যমের সামনে মুখমুখি হয়ে পরিবারের পাশে থাকার বার্তা দেন।

 বাড়ির অন্যতম রোজগেরে সন্তানের মৃত্যু। কান্নায় ভেঙে পড়েছেন বাবা মা সহ গোটা পরিবার ।বাবা পূর্ন চন্দ্র মাইতি ও মা জ্যোৎস্না মাইতি পুত্র শোকে পাথর হয়ে গেছেন। রামনগরের তরুণ যুবককে কেড়ে নিল তুষার ধস।মৃতদেহ বাড়িতে আসার পর শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার মৃতদেহ বাড়িতে পৌঁছায়।উৎসাহের সঙ্গে বরফ দেখতে যাওয়াটাই কাল হল । পরিবার সূত্রে খবর প্রীতমের বয়স মাত্র ৩৮বছর। ইলেকট্রিক গুডস একটি ফেক্টরী ছিলো ওনার মানিকতলা বাগমারিতে।

বন্ধুদের সাথে গিয়েছিলেন সিকিমে।সূত্র মারফত জানা যায় কোম্পানির একটি ট্যুর ছিলো। বরফ পড়ার খবর পেয়ে তাঁরা ছুটে গিয়েছিলেন সিকিমের ১৭ মাইল এলাকায়। অনেকেই রাস্তার ধারে বরফ নিয়ে খেলছিলেন। কিন্তু একটি নির্দিষ্ট জায়গায় বরফের পরিমাণ বেশি ছিল। সেই লোভটা আর সামলাতে পারেননি তাঁরা। কিন্তু আচমকাই তুষার ধস। উপর থেকে ক্রমাগত নামতে থাকে বরফ।

আনন্দ যে কখনো কখনো নিরানন্দ নিয়ে আসে তা বলা যায়না।রামনগর ১ ব্লকের সভাপতি সম্পা দাস মহাপাত্র শোকাহত পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন।

 ইতিমধ্যে তাঁর বাড়িতে  এসে পৌঁছেছে মৃতদেহ। শোকে ভেঙে পড়েছেন তাঁর বাড়ির লোকজন। তার একটি ছয় বছরের সন্তান রয়েছে। অকালে ঝরে গেল একটি প্রাণ। শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকা জুড়ে।

No comments