Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবারও বিতর্কে নাম জড়ালো কাঁথি প্রভাত কুমার কলেজ

আবারও বিতর্কে নাম জড়ালো কাঁথি প্রভাত কুমার কলেজ। কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আগের দিন রাতে ছাত্রীদের নিয়ে মদ্যপানের ভিডিও ভাইরাল। যদিও মদ্য পানের ওই ভিডিও সত্যতা যাচাই করা সম্ভব হয়ে ওঠেনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইর…

 




  আবারও বিতর্কে নাম জড়ালো কাঁথি প্রভাত কুমার কলেজ। কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আগের দিন রাতে ছাত্রীদের নিয়ে মদ্যপানের ভিডিও ভাইরাল। যদিও মদ্য পানের ওই ভিডিও সত্যতা যাচাই করা সম্ভব হয়ে ওঠেনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হয়েছে। তীব্র কটাক্ষ ছুড়ে দিয়েছেন বিরোধী দল বিজেপিও। এক কলেজ ছাত্রীকে মদ্যপান করাচ্ছেন প্রভাত কুমার কলেজে টিএমসি ইউনিট সহ সভাপতি মাধব মণ্ডল। 


ঘটনার সূত্রপাত, শুক্রবার কাঁথি প্রভাত কুমার কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল৷ ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত হন পূর্ব মেদিনীপুর জেলা জেলা পরিষদের সভাধিপতি তথা পটাশপুরের বিধায়ক উত্তম বারিক,  এগরার বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার মাইতি সহ অন্যান্যরা। যে ভিডিওটি ভাইরাল হয়েছে?  এক মেয়েকে একটি গ্লাসে তরল জাতীয় মাদক খাওয়ানোর ভিডিও ভাইরাল হয়। মাদক খাওয়ানো ভিডিওতে কাঁথি প্রভাত কুমার কলেজে টিএমসি ইউনিট সহ সভাপতি মাধব মণ্ডলের রয়েছে!  যখন  উদ্বোধনী মঞ্চে বক্তব্য রাখছেন এগরার বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার মাইতি,  পাশেই দাঁড়িয়ে রয়েছে কাঁথি প্রভাত কুমার ছাত্র ইউনিটের সহ-সভাপতি মাধব মণ্ডল। 


এই ভিডিও ভাইরাল হওয়ার পর নতুন করে রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। তাহলে কি শিক্ষাক্ষেত্রে এমন অচলাবস্থা! ভিডিও ভাইরাল হওয়ার পর আতঙ্কিত হয়ে পড়েছেন কাঁথি শহরের বাসিন্দারা। তাহলে তাদের বাড়ির ছাত্র-ছাত্রীদের কোথায় বা পড়াবেন?  


 কাঁথি সংগঠনীক জেলার বিজেপি সাধারণ সম্পাদক তথা কাঁথি প্রভাত কুমার কলেজে প্রাক্তন সভাপতি সৌমেন্দু অধিকারী বলেন " বিষয়টি খুবই নিন্দনীয়। কলেজের অধ্যক্ষকে বলবো যদি ঘটনা ঘটে থাকে,  ভবিষ্যতে যাতে এরকম ঘটনা না ঘটে থাকে। বাবা ও মার আর ছেলেমেয়েদের উচ্চ শিক্ষার জন্য কলেজে পাঠান,  সেখানে এরকম ঘটনা ঘটছে। বিষয়টি কলেজের অধ্যক্ষকে শক্ত হাতে মোকাবেলা করার জন্য অনুরোধ করবো "।


কাঁথি প্রভাত কুমার কলেজে অধ্যক্ষ অমিত কুমার দে বলেন " বিষয়টি আমার জানা নেই। খোঁজখবর নিয়ে দেখবো৷ যদি সত্যতা প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবো "।

No comments