Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিবেকানন্দ ক্লাবের শিশুমেলা

বাহার ডাব বিবেকানন্দ ক্লাবের শিশু মেলা
বিবেকানন্দ ক্লাবের শিশুমেলা পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শিল্পাঞ্চল এলাকায় বাহার ডাব গ্রামে বিবেকানন্দ ক্লাবের ৩৭ তম শিশু মেলা ৪ঠা মার্চ থেকে শুরু হয়েছিল ১০ই মার্চ তার সমাপ্তি হয়। ক্রীড়া…

 


বাহার ডাব বিবেকানন্দ ক্লাবের শিশু মেলা


বিবেকানন্দ ক্লাবের শিশুমেলা পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শিল্পাঞ্চল এলাকায় বাহার ডাব গ্রামে বিবেকানন্দ ক্লাবের ৩৭ তম শিশু মেলা ৪ঠা মার্চ থেকে শুরু হয়েছিল ১০ই মার্চ তার সমাপ্তি হয়। ক্রীড়া সংস্কৃতি অনুষ্ঠান এবং শিশুদের মনোরঞ্জন করার জন্য নতুন প্রতিভা  অন্বেষণের জন্য শিশুদের মধ্যে অংকন কবিতা বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

 পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সফল প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দিলেন সভায় উপস্থিত ছিলেন জয়নগর হাইস্কুলের প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ দাস বিশিষ্ট সমাজসেবী প্রদীপ কুমার বিজলী, উপস্থিত আছেন সত্য রঞ্জন বৈদ্য হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গাপদ মিশ্র সমিরন মান্না তপন হাজরা শিক্ষক হলদিয়া হাই স্কুল ,বিমলা বালা মাইতি ভূমিদাতা, কিরণবালা মাইতি সমাজসেবী শ্রীমন্ত মাইতি বিশিষ্ট সমাজসেবী শ্রীপতি চরণ সামন্ত বিবেকানন্দ ক্লাব প্রাক্তন সভাপতি এবং ডাক্তার মালতি কালসা। বিশিষ্ট ব্যক্তিবর্গ। ক্লাবেরএবং উৎসব কমিটির সম্পাদক বলেন দীর্ঘদিন ধরে আমরা বিভিন্ন অনুষ্ঠান করে আসছি সরকারি কোনো অনুদান আমরা পাইনি। কিন্তু এলাকার নতুন প্রতিভা অন্বেষণের জন্য আমরা প্রতিবছর এই অনুষ্ঠান করে থাকি । বর্তমান রাজ্য সরকার খেলা-মেলা নিয়েই বিভিন্ন ক্লাব প্রতিষ্ঠানকে সঙ্গে নিয়ে করেন।

 কিন্তু এই বাহার ডাব বিবেকানন্দ ক্লাব দীর্ঘ ৩৭ বছর বিভিন্ন অনুষ্ঠান করে আসছেন তারা সরকারি কোনো অনুদান পাননি বলে অভিযোগ তুললেন এবং স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণও কল্যাণ। তিনারা বলেন সরকারি নিয়ম মেনে অনুষ্ঠান করলেও মাঝে মধ্যেই প্রশাসনের কর্মকর্তাদের চোখ রাগানি শুনতে হয়।


No comments