Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এস ডি ও অফিসে তালা লাগিয়ে বামপন্থী ছাত্র যুবদের অবস্থান বিক্ষোভ

এস ডি ও অফিসে তালা লাগিয়ে বামপন্থী ছাত্র যুবদের অবস্থান বিক্ষোভ কাঁথি এস ডি ও অফিসে তালা লাগিয়ে বামপন্থী ছাত্র যুবদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি হয় । সরকারি সমস্ত শূন্য পদে দ্রুত নিয়োগ করতে হবে,এসএসসি পিএসসি সহ প্রাথমিক শিক্ষক …

 




এস ডি ও অফিসে তালা লাগিয়ে বামপন্থী ছাত্র যুবদের অবস্থান বিক্ষোভ 

কাঁথি এস ডি ও অফিসে তালা লাগিয়ে বামপন্থী ছাত্র যুবদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি হয় । সরকারি সমস্ত শূন্য পদে দ্রুত নিয়োগ করতে হবে,এসএসসি পিএসসি সহ প্রাথমিক শিক্ষক নিয়োগে দুর্নীতিতে যুক্ত শাসকদলের নেতা মন্ত্রীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা সহ আসন্ন পঞ্চায়েত নির্বাচনে পুলিশ প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা ও স্বচ্ছ নির্বাচনের দাবিতে আজ বামপন্থী ছাত্র যুবদের কাঁথি মহকুমার ডাকে কয়েকশো ছাত্র যুবদের মিছিল হয়।কাঁথি শহর পরিক্রমা করে মিছিল। মিছিল শেষে এস ডি ও অফিসের সামনে অফিসে তালা লাগিয়ে দীর্ঘক্ষন কয়েকশ বামপন্থী ছাত্র যুবরারা অবস্থান বিক্ষোভ দেখায়। মিছিল শেষে কাঁথি মহকুমা শাসকের অফিসের সামনে সংক্ষিপ্ত পথসভা হয়।

 বক্তব্য রাখেন ডি ওয়াই এফ আই পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক ইব্রাহিম আলী, সভাপতি সুকুমার মৈশাল, গৌরাঙ্গ কুইলা, ঝাড়েশ্বর বেরা, তেহরান হোসেন প্রমুখ। পাঁচজনের এক প্রতিনিধি দল এসডিও র কাছে লিখিত স্মারকলিপি পেশ করেন। এসডিও ডেপুটেশনে জমা দেওয়া দাবি গুলি বিবেচনা করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে কিছু সময় পর অবস্থান বিক্ষোভ ওঠে।পাঁশকুড়া পূর্বের প্রাক্তন বিধায়ক তথা যুবনেতা ইব্রাহিম আলী বলেন, সারা রাজ্য জুড়ে যেভাবে বেকার যুবকদের সঙ্গেই রাজ্য সরকার প্রতারণা করছে, বিশেষ করে সরকারি ক্ষেত্রে নিয়োগের নামে অনিয়ম ধরা পড়ছে তার বিরুদ্ধে রাজ্যের প্রতিটি মহকুমা শাসকের কার্যালয়ের সামনে এই ধরনের বিক্ষোভ অবস্থান কর্মসূচি চলছে। অবসরপ্রাপ্তদের পুনঃ নিয়োগের সিদ্ধান্ত এবং রাজ্যে ৮২০০ টির বেশি প্রাথমিক বিদ্যালয় ছাত্রসংখ্যা কম থাকার অজুহাতে বন্ধ করার প্রচেষ্টার বিরুদ্ধে আন্দোলন আরো জোরদার হবে।তার প্রাথমিক পদক্ষেপ এটি।সরকার বেকার যুবকদের কর্মসংস্থানের বিষয়টি গুরুত্ব না দিলে পরবর্তীকালে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হয়েছে।

No comments