Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল থানার পুলিশের মানবিক মুখ বিশ্ব নারী দিবসে

মহিষাদল থানার পুলিশের মানবিক মুখ বিশ্ব নারী দিবসে
নারীকে বাদ দিয়ে একটি সুষম সমাজের কথা চিন্তা করা যায় না। নারী-পুরুষ নির্বিশেষে সমঅধিকারের ভিত্তিতে প্রতিষ্ঠিত সমাজই হচ্ছে একটি আদর্শ সমাজ ব্যবস্থা। যদি সমাজে নারীরা পিছিয়ে থাকে, তাহ…

 




মহিষাদল থানার পুলিশের মানবিক মুখ বিশ্ব নারী দিবসে


নারীকে বাদ দিয়ে একটি সুষম সমাজের কথা চিন্তা করা যায় না। নারী-পুরুষ নির্বিশেষে সমঅধিকারের ভিত্তিতে প্রতিষ্ঠিত সমাজই হচ্ছে একটি আদর্শ সমাজ ব্যবস্থা। যদি সমাজে নারীরা পিছিয়ে থাকে, তাহলে গোটা সমাজ ব্যবস্থার ওপরই তার নেতিবাচক প্রভাব পড়ে। কবি বলেছেন, ‘বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চিরকল্যাণকর, অর্ধেক তার করিয়াছে নারী অর্ধেক তার নর।’

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিষাদল থানা এলাকার গেঁওখালি, চন্ডিপুর, গাজীপুর এক্তারপুর, কাপাসএড়্যা, অমৃত বেড়িয়া, চন্ডিপুর এলাকার প্রায় ৫০ জন দুঃস্থ অসহায় বৃদ্ধাদের ফুল মিষ্টি ও বস্ত্র দান করলেন মহিষাদল থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার চন্দ্র।

এছাড়াও শহরে নারীসুরক্ষার কথা মাথায় রেখে মহিলা পুলিশ, শিক্ষিকা,নার্স, দূর্বার মহিলা সমিতি ও অন্যান্যদের হাতে গোলাপ ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানানো হল।

প্রলয় বাবু বলেন দৈনিক আমরা কত টাকাই তো খরচ করছি হয়তো একটা দিন পিজা, প্যাটিস খেলাম না। এই বিশেষ দিনে নারী শক্তির পাশে থেকে  এক চিলতে হাসি ফুটিয়ে তোলার লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ। গেঁওখালীর বৃদ্ধা ৮০ বছরের সুবলা বালা মন্ডল পুলিশের এই মানবিক মুখে ভীষণ খুশি। গাজীপুরের ৭৫ বছরের জাহানারা বিবি পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

No comments