Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটার পূর্ব শ্রীকৃষ্ণপুরে বাসন্তী পুজো ঘিরে উন্মাদনা

সুতাহাটার পূর্ব শ্রীকৃষ্ণপুরে বাসন্তী পুজো ঘিরে উন্মাদনাহলদিয়া বন্দর :  হলদিয়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্রীকৃষ্ণপুরে পল্লীশ্রী ক্লাবের আয়োজনে ২৭তম বর্ষের বাসন্তী পুজো এবং একই সঙ্গে বাসন্তীক মিলন উৎসব চলছে।হলদিয়া-মেচেদ…

 




সুতাহাটার পূর্ব শ্রীকৃষ্ণপুরে বাসন্তী পুজো ঘিরে উন্মাদনা

হলদিয়া বন্দর :  হলদিয়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্রীকৃষ্ণপুরে পল্লীশ্রী ক্লাবের আয়োজনে ২৭তম বর্ষের বাসন্তী পুজো এবং একই সঙ্গে বাসন্তীক মিলন উৎসব চলছে।হলদিয়া-মেচেদা রাজ্য সড়কের ধারে এই পুজো দেখতে আশপাশের বিভিন্ন এলাকার মানুষ ভিড় জমিয়েছে।

 উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হতেই উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে ধুমধাম করে পুজো শুরু হয়েছে।পুজো কমিটির সম্পাদক প্রদীপ পাল বলেন, "পাঁচদিন ব্যাপী বিভিন্ন ক্রীড়া,সাংস্কৃতিক অনুষ্ঠান,যোগ ব্যায়াম প্রদর্শনী ও বিচিত্রানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।" বুধবার অষ্টমীর সন্ধ্যায় সন্ধ্যারতি ও হরিলুটে কয়েক হাজার মানুষের  ভিড় উপচে পড়ে।স্থানীয় বাসিন্দা একাদশ শ্রেণীর ছাত্রী সুদেষ্ণা পাল বলেন, "পরীক্ষা শেষ,বাড়ির কাছে পুজোয় সকলের সাথে আনন্দ মেতে উঠেছি। সকালে মায়ের কাছে অঞ্জলী দিয়ে বন্ধুদের সঙ্গে সারাদিন ঘোরাঘুরি,খাওয়া দাওয়া,সেলফি কোন কিছুই বাদ পড়েনি।" আগামীকাল নবমীতে সকাল থেকে পুজোর পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শেষে বিরাট বিচিত্রানুষ্ঠান হবে।

শুক্রবার বিজয়াদশমীতে প্রত্যেক বছরের মতো এবারও সিঁদুর খেলায় মাতবে পাড়ার মহিলারা। সবমিলিয়ে বসন্তে শেষ পাতে চৈত্রের শুক্লা নবমী তিথিতে সুতাহাটার পূর্ব শ্রীকৃষ্ণপুর পল্লীশ্রী ক্লাবের বাসন্তী পুজো উৎসবের আকার ধারণ করেছে।

No comments