Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন

পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন কোলাঘাটের নোনাচক গ্রামে পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন (Fire)। মজুত করা তেল বেআইনিভাবে বিক্রির অভিযোগ। মজুত তেলে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই বাড়ির মধ্যে থাকা ২টি বাইক ও সরঞ্জাম। অগ্নিকাণ্ডে তেলের ট্যাঙ্ক …

 



পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন 

কোলাঘাটের নোনাচক গ্রামে পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন (Fire)। মজুত করা তেল বেআইনিভাবে বিক্রির অভিযোগ। মজুত তেলে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই বাড়ির মধ্যে থাকা ২টি বাইক ও সরঞ্জাম। অগ্নিকাণ্ডে তেলের ট্যাঙ্ক ফেটে ভয়ঙ্কর শব্দ। দমকলের ২টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে। বেপাত্তা বাড়ির মালিক, অসুস্থ ১, ভর্তি করা হয়েছে হাসপাতালে। 

পেট্রোল-ডিজেলের গোডাউনে আগুন: দুপুর ১ টা নাগাদ আগুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর ,বেশ কয়েক বছর ধরে বাড়ির মধ্যে তেল মজুত করে রাখতেন শুকদেব প্রামাণিক নামে এক ব্যক্তি। বেআইনি ভাবে সেই তেল নিয়েও চলত ব্যাবসা। সূত্রের খবর, এই তেল মজুত রাখার পর তা দিয়ে চলত বেআইনি ব্যাবসা। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে বাড়ির ভেতরে থাকা দুটি বাইক ও ভেতরে থাকা সমস্ত সরঞ্জাম পুড়ে যায়। তেলের টাঙ্ক ফেটে বিকট শব্দ সৃষ্টি হয়। এরপর স্থানীয়রা খবর দেয় কোলাঘাট থানায়। কোলাঘাট থানার পুলিশ ও দমকলের দুটি ইঞ্জিনের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় কর্মরত একজন ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে স্থানীয় সূত্রে খবর। তাঁকে কোলাঘাটের পাইকপারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও বেপাত্তা বাড়ির মালিক।

No comments