Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উত্তপ্ত ময়নার বাকচা। তৃণমূল বিজেপি সংঘর্ষ

আবার উত্তপ্ত ময়নার বাকচা। তৃণমূল বিজেপি সংঘর্ষ। বোমাবাজির অভিযোগ বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর নতুন করে উত্তপ্ত ময়নার বাকচা।যত পঞ্চায়েত ভোট এগিয়ে আসছে ততই উত্তপ্ত তৃণমূল বিজেপি সংঘর্ষ আবার ময়নায় বাকচাঅঞ্চল এলাকায়। গত পঞ্চায়েত …

 




আবার উত্তপ্ত ময়নার বাকচা। তৃণমূল বিজেপি সংঘর্ষ। বোমাবাজির অভিযোগ বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর নতুন করে উত্তপ্ত ময়নার বাকচা।

যত পঞ্চায়েত ভোট এগিয়ে আসছে ততই উত্তপ্ত তৃণমূল বিজেপি সংঘর্ষ আবার ময়নায় বাকচাঅঞ্চল এলাকায়। গত পঞ্চায়েত ভোটের পর থেকেই বারবার শিরোনামে উঠে এসেছে ময়নার বাকচা। গতকাল বিকেলের সূত্রপাত। গতকাল বিকেলে ময়না বাকচ দক্ষিণ আড়ং কেয়ারানা এলাকায়। বিজেপির অভিযোগ যে কর্মী সমর্থকরা তখন ওই এলাকা দিয়ে মিছিল করে যায়।তখনই অতর্কিতভাবে বিজেপির মিছিলে তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ তৃণমূল বিজেপি দুই পক্ষের সংঘর্ষ বেঁধে যায় পরে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণ আনে। এবং তৃণমূল ও বিজেপির কর্মীদের আটক করে।

আর এই ঘটনা রেস্ট কাটতে না কাটতে আজ ভোর থেকে নতুন করে আবার বাকচা শুরু হয় বোমাবাজি। বাকচা গোড়ামাল এলাকার বিজেপির কর্মীদের বাড়ির লক্ষ্য করে চলে বোমা মারা হয় বলে অভিযোগ করে বিজেপি। ইতি মধ্যে বেশ কয়েকটি বিজেপি কর্মীর বাড়ির ভাঙচুর করা হয়েছে বলেও দাবি করেন বিজেপি মধ্যেই থমথমে পরিস্থিতি ময়না থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনার স্থলে।

যদিও তৃণমূল কংগ্রেস দাবি করেন যে ওই এলাকায় বিজেপি নতুন করে সন্ত্রাস সৃষ্টি করছে। ওদের গোষ্ঠী কোন্দলের জেরে বোমা গুলির লড়াই চলছে।এতদিন আমরা বোমা গুলি চালাতে দেয়নি নতুন করে বিজেপি এলাকার দখলের নেমেছে আর নিজেরা নিজেরাই গন্ডগোল করছে। যে এলাকায় গন্ডগোল হচ্ছে ওই এলাকায় তো আমাদের কোন তৃণমূল কর্মী নেই তাহলে আমরা গন্ডগোল করব কি করে।

যতই পঞ্চায়েত ভোট এগিয়ে আসছে ততই নতুন করে উত্তপ্ত হচ্ছে ময়নার বাকচা।

No comments