Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নবমীতে রাতভর বৃষ্টিতে ভেস্তে গেল বাসন্তী পুজোর অনুষ্ঠান,বিজয়াদশমীতে মন খারাপ পুজো উদ্যোক্তাদের

নবমীতে রাতভর বৃষ্টিতে ভেস্তে গেল বাসন্তী পুজোর অনুষ্ঠান,বিজয়াদশমীতে মন খারাপ পুজো উদ্যোক্তাদেরহলদিয়া বন্দরঃ: দেখতে দেখতে পুজো শেষ! আজ বিজয়াদশমী।মাকে এবার বিদায় জানানোর পালা।মন খারাপ আট থেকে আশি সকলের।আবার একটা বছরের অপেক্ষা।দ…

 



নবমীতে রাতভর বৃষ্টিতে ভেস্তে গেল বাসন্তী পুজোর অনুষ্ঠান,বিজয়াদশমীতে মন খারাপ পুজো উদ্যোক্তাদের

হলদিয়া বন্দরঃ: দেখতে দেখতে পুজো শেষ! আজ বিজয়াদশমী।মাকে এবার বিদায় জানানোর পালা।মন খারাপ আট থেকে আশি সকলের।আবার একটা বছরের অপেক্ষা।দিন গোনা শুরু।সকাল থেকে মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলায় মেতে উঠেছে মহিলারা।হলদিয়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্রীকৃষ্ণপুরে পল্লীশ্রী ক্লাবের আয়োজনে ২৭তম বর্ষের বাসন্তী পুজো এবং একই সঙ্গে বাসন্তীক মিলন উৎসবে মেতে উঠেছিল এলাকার মানুষ। হলদিয়া-মেচেদা রাজ্য সড়কের ধারে এই পুজো মণ্ডপে নবমীর সন্ধ্যায় সন্ধ্যারতি দেখতে ভিড় জমিয়েছিল বহু মানুষ।ঢাকের তালে কোমর দুলিয়েছিল এলাকার কচিকাঁচা থেকে মহিলারা। কিন্তু তারপরেই ঝড়-বৃষ্টির জেরে অনুষ্ঠান বন্ধ হয়ে আনন্দ মাটি হয়ে যায়।

পুজো কমিটির সম্পাদক প্রদীপ পাল বলেন, "পাঁচদিন ব্যাপী বিভিন্ন ক্রীড়া,সাংস্কৃতিক অনুষ্ঠান,যোগ ব্যায়াম প্রদর্শনী হয়েছে।কিন্তু বৃষ্টির জন্য রাত্রিকালীন কোন অনুষ্ঠান করা সম্ভব হয়নি" আজ বিজয়াদশমী সকাল থেকে দফায় দফায় বৃষ্টি হচ্ছে।পুজোর আনন্দ মাটি করে দিয়েছে অসুর বৃষ্টি।পুজোর শুরুটা ভালো হলেও শেষটা হয়নি বলে আক্ষেপ উদ্যোক্তাদের।স্থানীয় বাসিন্দা একাদশ শ্রেণীর ছাত্রী সুদেষ্ণা পাল বলেন, "পরীক্ষা শেষে,বাড়ির কাছে পুজোয় সকলের সাথে কয়েকদিন আনন্দে মেতে উঠেছিলাম।পুজো শেষ,মন খারাপ লাগছে।" আজ বিজয়াদশমীতে কয়েক হাজার মানুষকে অন্নভোগ বিতরণ করা হবে‌।

No comments