Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল ছেড়ে বিজেপিতেই ঢলছেন আর এক 'অধিকারী', নাড্ডার সঙ্গে বিশেষ বৈঠকে জল্পনা

তৃণমূল ছেড়ে বিজেপিতেই ঢলছেন আর এক 'অধিকারী', নাড্ডার সঙ্গে বিশেষ বৈঠকে জল্পনা
হলদিয়া বন্দর: একুশের বিধানসভাসভা নির্বাচনের আগে ঘটা করে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন বিজেপিতে। তৃণমূল ছেড়ে মেজদা শুভেন্দুর সঙ্গী হয়ে বিজেপি…

 



তৃণমূল ছেড়ে বিজেপিতেই ঢলছেন আর এক 'অধিকারী', নাড্ডার সঙ্গে বিশেষ বৈঠকে জল্পনা


হলদিয়া বন্দর: একুশের বিধানসভাসভা নির্বাচনের আগে ঘটা করে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন বিজেপিতে। তৃণমূল ছেড়ে মেজদা শুভেন্দুর সঙ্গী হয়ে বিজেপিতে গিয়েছিলেন ছোটো ভাই সৌম্যেন্দুও। কিন্তু দুই সাংসদ বাবা শিশির অধিকারী ও সেজভাই দিব্যেন্দু অধিকারী খাতায়-কলমে তৃণমূলেই রয়ে গিয়েছিলেন। 

সংসদে বিরোধী দলগুলির নীতি নির্ধারণ বৈঠকে ফের অনুপস্থিত তৃণমূল! হট্টগোলের জেরে আবার মুলতুবি সংসদের অধিবেশন অধিকারী পরিবারের আর এক সদস্যকে নিয়ে জল্পনা

তবু শুভেন্দু অধিকারীর পিতৃদেব অমিত শাহের মঞ্চে যাওয়ার পর ধরে নেওয়া হয়েছিল তিনিও বিজেপিতে যোগ দিয়েছেন, কিন্তু তিনি স্বীকার করেন না। বারবার তিনি ধন্দ তৈরি করেছেন তাঁর বর্তমান দল নিয়ে। তবে দিব্যেন্দু অধিকারী এখনও বিজেপির কোনও মঞ্চে যাননি। সম্প্রতি তাঁকে নিয়ে তৈরি হয়েছে নতুন জল্পনা।

জেপি নাড্ডার সঙ্গে 'বিশেষ' বৈঠক ঘিরে জল্পনা

রবিবার কাঁথির অদূরেু রামনগরে সভা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে সোমবার জেপি নাড্ডার সঙ্গে 'বিশেষ' বৈঠক হতে পারে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীর। তবে কি অধিকারী পরিবারের আর এক সদস্য যোগ দিতে পারেন বিজেপিতে, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

জল্পনা তৈরি হয়েছে বিজেপিতে যোগদান নিয়ে

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর রাজনৈতিক মহলে মনে করে পুরো অধিকারী পরিবারই বিজেপির দিকে ঘুরে গিয়েছে। কিন্তু পদ ধরে রাখতেই শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী তৃণমূলে রয়ে গিয়েছেন খাতায় কলমে। সোমবার দিব্যেন্দু অধিকারীর সঙ্গে নাড্ডার বৈঠকের সম্ভাবনায় জল্পনা তৈরি হয়েছে তাঁর বিজেপিতে যোগদান নিয়ে।

অধিকারী পরিবারের চার ব্যক্তিত্বই বিজেপির দিকে পঞ্চায়েত ভোটের আগে এই মাসেই দিব্যেন্দু অধিকারী যোগদান করতে পারেন বিজেপিতে। সোমবার রাতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বাসভবনে এই বৈঠকের সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে তিনি দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন বলে বিশেষ সূত্রের খবর। এই সম্ভাবনা সত্যি হলে কার্যত অধিকারী পরিবারের চার রাজনৈতিক ব্যক্তিত্বই বিজেপির দিকে ঢলে পড়বেন।

অধিকারী পরিবারের গৈরিকীকরণ সম্পূর্ণ হবে!

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই কাঁথির শান্তিকুঞ্জের সঙ্গে দূরত্ব বেড়ে যায় তৃণমূলের। শুভেন্দুর পর সৌম্যেন্দু অধিকারী যোগ দেন বিজেপিতে। বাবা শিশির অধিকারী যোগ না দিয়ে অমিত শাহের মঞ্চে বক্তব্য রেখে স্পষ্ট করে দেন তিনি বিজেপির দিকেই রয়েছেন। এখন দিব্যেন্দু অধিকারী যদি বিজেপিতে যোগ দেন, তবে অধিকারী পরিবারের গৈরিকীকরণ সম্পূর্ণ হবে।

২৪শে বিজেপির হয়েই ব্যাট ধরবেন অধিকারীরা সোমবার নাড্ডার সঙ্গে দিব্যেন্দুর সাক্ষাতের পর জল কোনদিকে গড়ায় সেটাই দেখার। তবে রাজনৈতিক মহল ধরেই নিয়েছে ২০২৪-এর লোকসভা ভোটের আগে দিব্যেন্দু অধিকারী বিজেপির দিকেই ঢলবেন। শিশির অধিকারীর বয়স হয়ে গিয়েছে, তিনি আর দলবদল না করতে পারেন। তবে শুভেন্দু, দিব্যেন্দু ও সৌম্যেন্দু যে বিজেপির হয়েই ব্যাট ধরবেন তা বলার অপেক্ষা রাখে না।

No comments