Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মহিষাদলে "এম এল এ কাপ"

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মহিষাদলে "এম এল এ কাপ"

মহিষাদলঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসীন হয়ে খেলা হবে দিবস ঘোষনা করেছেন। খেলার মানোন্নয়ন ঘটানোর লক্ষ্যে রাজ্যজ…

 




মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মহিষাদলে "এম এল এ কাপ"



মহিষাদলঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসীন হয়ে খেলা হবে দিবস ঘোষনা করেছেন। খেলার মানোন্নয়ন ঘটানোর লক্ষ্যে রাজ্যজুড়ে চলছে, দিদি কাপ, এম পি কাপ ও এম এল এ কাপ৷ 

এম এল এ ফ্যান  ক্লাব,  মহিষাদলের  আয়োজনে  আগামী ১০ই ফেব্রুয়ারি থেকে ১২ই ফেব্রুয়ারি ২০২৩  পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে মহিষাদল "এম.এল .এ  কাপ ২০২৩ । আগামী ১০ই  ফেব্রুয়ারি শুক্রবার দিবারাত্রি ক্রিকেট, ১১ই ফেব্রুয়ারি শনিবার আন্তঃজেলা মহিলা-পুরুষ কাবাডি প্রতিযোগিতা ও ১২ই ফেব্রুয়ারি রবিবার ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

 দিবারাত্রি ক্রিকেট, কাবাডি ও ফুটবল   প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে মহিষাদল রাজ গ্রাউন্ডে। আগামী ১০ই ফেব্রুয়ারি শুক্রবার  সকাল ১১ টায় শোভাযাত্রা সহকারে খেলার সূচনা। দুপুর ২ টায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, পুলক রায়- জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী,পশ্চিমবঙ্গ সরকারের ক্ষুদ্র কুটির শিল্প উন্নয়ন নিগম লিমিটেডের চেয়ারম্যান বিধায়ক ড. সৌমেনকুমার মহাপাত্র,

কারামন্ত্রী অখিল গিরি, কুণাল ঘোষ,এডিটর সংবাদ প্রতিদিন, বিদেশরঞ্জন বোস, বিধায়ক/ফুটবলার, অদ্রিশ ব্যানার্জি, ক্রিকেটার,উত্তম বারিক,  পূর্ব মেদিনীপুর জেলার   জেলাপরিষদের সভাধিপতি, পুর্নেন্দুকুমার মাজি, জেলাশাসক , এবং মহিষাদল -এর বিধায়ক তথা  এম এল এ  ফ্যান ক্লাবের মুখ্য উপদেষ্টক তিলক কুমার চক্রবর্তী । 


এছাড়াও উপস্থিত  থাকবেন জেলার বিধায়কগন, প্রশাসনের কর্তাব্যক্তিরা। রাজ্যের বিভিন্ন জেলার বাছাই করা আটদলিয় ক্রিকেট  ও ফুটবল দলের পাশাপাশি  কাবাডি দল প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে। থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান  ও রঙ্গিন আতসবাজি।  তিন'দিনের দিবারাত্রি প্রতিযোগিতার মধ্যদিয়ে ক্রীড়া প্রেমিদের আনন্দ দেওয়ার পাশাপাশি  খেলার প্রসার ঘটবে।

বুধবার রাজ গ্রাউন্ডে এম এল এ কাপ -২০২৩ নিয়ে সাংবাদিক বৈঠক করেন মহিষাদলের বিধায়ক তথ এম এল এ  ফ্যান ক্লাবের মুখ্য উপদেষ্টক তিলক কুমার চক্রবর্তী, সংস্থার সভাপতি ছবিলাল মাইতি, সুরেন্দু মান্না সহ অন্যান্যরা। 

শিক্ষা, সংস্কৃতি পাশাপাশি খেলার মানোন্নয়ন ঘটাতে দ্বিতীয় বর্ষের এম এল এ কাপের আয়োজন করা। খেলায় শুধু এই রাজ্যের খেলোয়াড় নয়, ভিন রাজ্য ও ভিন দেশের খেলোয়াড়রা প্রতিযোগিতায় অংশগ্রহন করছে। ক্রীড়া প্রেমিদের উৎসাহিত করার পাশাপাশি বর্তমান প্রজন্মের ছেলে মেয়েদের খেলাধুলার আগ্রহ বাড়িয়ে তোলার লক্ষ্যে আমাদের এই প্রয়াস বলে জানান বিধায়ক তিলককুমার চক্রবর্তী।।

No comments