Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হলেন

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। তিনি আজ হলদিয়ায় এক সাংবাদিক সম্মেলনে রাজ্যে ৩৫৬ ধারা প্রয…

 


রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার


রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। তিনি আজ হলদিয়ায় এক সাংবাদিক সম্মেলনে রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের দাবি জানিয়ে বলেন, যদি ৩৫৬ প্রয়োগ সম্ভব না হয়, ৩৫৫ ধারা প্রয়োগ করে রাজ্য পুলিশের যাবতীয় ক্ষমতা কেন্দ্রীয় সরকারের অধীনে নেওয়ার দাবি করেছেন। তিনি বলেন, হলদিয়া সহ রাজ্যের বিভিন্ন স্থানে পুলিশ অন্যায় ভাবে বিজেপি কর্মীদের উপরে অত্যাচার চালাচ্ছে। তিনি টেন্ডার দুর্নীতিতে ধৃত হলদিয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর সত্যব্রত দাস ও প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক এর উপর মারধরের অভিযোগ করে এই দাবি জানান।

তিনি অভিযোগ করেছেন, রাজ্য সরকার হলদিয়া শিল্পাঞ্চলে জেলাশাসককে বিভিন্ন সংস্থায় অস্থায়ী কর্মী নিয়োগের যে ক্ষমতা দিয়েছে তার বিরুদ্ধে বিজেপি আদালতের দ্বারস্থ হবে। আগামী শুক্রবার হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল যাবতীয় তথ্য নিয়ে আইনজ্ঞের সঙ্গে কথা বলবেন বলে শুভেন্দুবাবু সাংবাদিক সম্মেলনে জানান। আইনজ্ঞের পরামর্শ মতো তারা আদালতের দ্বারস্থ হবেন। তিনি বলেন,  হলদিয়া পুর নির্বাচনে অবাধে ভোট হলে বিজেপির সঙ্গে সিপিএমের লড়াই হবে। তৃণমূল কংগ্রেস হলদিয়া থেকে মুছে যাবে।

 তীব্র সমালোচনা করে তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষের তহবিলের টাকা রাজ্য সরকারের ট্রেজারিতে সরিয়ে নিয়ে রাজ্যের অন্য প্রকল্পের জন্য ব্যবহার করেছেন। 

 এরফলে হলদিয়ার উন্নয়ন কর্তৃপক্ষের এলাকার বিভিন্ন উন্নয়নের কাজ স্তব্ধ হয়ে আছে। হলদিয়া শোধনাগার কর্তৃপক্ষ পাঁচ কোটি টাকা দিলেও হলদিয়ার সিটি সেন্টারের ট্রমা সেন্টারটি এখনো চালু হয়নি। তিনি বর্তমান বোর্ড চেয়ারম্যানের কাজকর্মের তীব্র সমালোচনা করেন। হলদিয়া মেলা পুরোপুরি ব্লক করেছে স্থানীয় মানুষের চাহিদা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

No comments