Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অবৈধ পুকুর ভরাট বন্ধ করলো প্রশাসন

অবৈধ পুকুর ভরাট বন্ধ করলো প্রশাসন
 অবৈধভাবে মহিষাদল থানার গড়কমল পুর মৌজায় শ্যামল দাস পুকুর ভরাটের কাজ শুরু করে। এলাকার মানুষ অভিযোগ করেন বিডিও অফিসে।  খবর পেয়ে মহিষাদল ব্লকের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক চন্দ্রানী ভট্টাচার্য ও …

 


অবৈধ পুকুর ভরাট বন্ধ করলো প্রশাসন


 অবৈধভাবে মহিষাদল থানার গড়কমল পুর মৌজায় শ্যামল দাস পুকুর ভরাটের কাজ শুরু করে। এলাকার মানুষ অভিযোগ করেন বিডিও অফিসে।  খবর পেয়ে মহিষাদল ব্লকের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক চন্দ্রানী ভট্টাচার্য ও সঙ্গে সরকারি আমিন নিয়ে ঘটনাস্থলে গিয়ে শ্যামল দাসের মুখোমুখি হয়। তারপর থেকে  দু ,দফায় রাতের অন্ধকারে ভরাটে থাকে বাহির থেকে ডাম্পারে  করে মাটি এনে।

 ভূমি দপ্তরের আইনে রয়েছে কোন জায়গায় ৬ মাস যদি একটানা জল জমে থাকলে ।আর সেই জায়গাকে ভরাট করতে হলে ভূমি দপ্তরের অনুমতি ছাড়া করা সম্ভব নয়। রেকর্ডে বাস্তু লেখা থাকলেও সরেজমিনে ২০০ বছরের বেশি এক বিঘার উপর পুকুর রয়েছে শ্যামল দাসের। কোন জায়গার চরিত্র পরিবর্তন করতে হলে ভূমি দপ্তরের অনুমতি নিতে হয়। সেই অনুমতিটুকু শ্যামল দাস নেয়নি বলে জানান  মহিষাদল ব্লকের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক চন্দ্রানী ভট্টাচার্য। রেকর্ড সংশোধন করার সবচেয়ে বড় দায়িত্ব থেকে যায় মালিকের।১৫ ফেব্রুয়ারি ২০২৩, মহিষাদল ব্লকের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক চন্দ্রানী ভট্টাচার্য শ্যামল দাসের বিরুদ্ধে এফ আই আর দায়ের করেছেন। 

No comments