Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যুবকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন করার ডাক দিলেন- আজগর

যুবকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন করার ডাক দিলেন- আজগর
সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের ব্লক স্তরে যুব কাদের নিয়ে সভা করলেন আজগর আলি পল্টু। হলদিয়ায় দীর্ঘ সময় ধরে পরিকল্পনা সভা করলেন। গত ১৪ ই ফেব্…

 


যুবকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন করার ডাক দিলেন- আজগর


সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের ব্লক স্তরে যুব কাদের নিয়ে সভা করলেন আজগর আলি পল্টু। হলদিয়ায় দীর্ঘ সময় ধরে পরিকল্পনা সভা করলেন। গত ১৪ ই ফেব্রুয়ারি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব পরিবর্তন হয়েছে। সামনে পৌর এবং পঞ্চায়েত নির্বাচন রয়েছে তার আগেই যুব কর্মীদের নিয়ে বুথ ভিত্তিক পর্যালোচনা সভা করলেন আজগর । রুদ্ধশ্বাস বৈঠকে উপস্থিত ছিলেন আইএনটিটিইউসি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় এবং জেলা সভাপতি চন্দন দে।

 এবার বুথকর্মীদের নিয়ে রাজনৈতিক সম্মেলন শুরু হচ্ছে সারা জেলার সাথে হলদিয়ায়। সম্মেলনে তৃণমূল কংগ্রেসের 'মাদার' কমিটির পাশাপাশি সমস্ত শাখা সংগঠনের নেতৃত্বকেও ডাকা হবে। মূলত দলের সর্বস্তরের সক্রিয় নেতা ও কর্মীদের সমন্বয় করেই পুরনির্বাচনে 'টিম তৃণমূল' তৈরি করে ঝাঁপিয়ে পড়তে চাইছে জোড়াফুল শিবির। সাংগঠনিক রদবদলের পর নবনিযুক্ত জেলা তৃণমূল যুব সভাপতি আজগর আলি পল্টু, সারা জেলার যুবকর্মীদের নিয়ে রুদ্ধশ্বাস বৈঠক করলেন। 

“পুরনির্বাচনের আগে সংগঠনকে শক্তিশালী করার দায়িত্ব নিতে হবে স্থানীয় নেতৃত্বকেই। রাজ্য নেতৃত্ব পাশে থাকবে, সঙ্গে থাকবে। আর হলদিয়ার এই পুরভোটে মুখ হবে ভূমিপুত্ররাই।” দলীয় সূত্রে খবর, হলদিয়ায় সংগঠন ও জনপ্রতিনিধিত্বে অনেক নতুন মুখ নিয়ে আসার প্রস্তুতি শুরু করেছে তৃণমূল। নাম জেলা সভাপতি আজগর জানান হলদিয়া পৌরসভার ২৯ এর মধ্যে ২৯ টি জয়লাভ করতে হবে। বিরোধীশূন্য পৌরসভা বোর্ড গঠন করাই হবে আমাদের লক্ষ্য তার জন্য দলীয় কর্মীদের  সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের উন্নয়নমূলক প্রকল্পগুলি সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে হবে।

No comments