Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিবেকানন্দের জন্মদিনে মেজাজ হারালেন লক্ষ্মণ

স্বামী বিবেকানন্দের জন্মদিনে মেজাজ হারালেন লক্ষ্মণ
সম্প্রতি আইকেয়ার (ICARE)-এর উদ্যোগে হলদিয়া পৌরসভা এলাকার ২৯ টি ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধ ও পরিবেশ সুরক্ষা অভিযান সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে।এই গুরুত্বপূর্ণ কর্মসূচিকে সফল কর…

 



 স্বামী বিবেকানন্দের জন্মদিনে মেজাজ হারালেন লক্ষ্মণ


সম্প্রতি আইকেয়ার (ICARE)-এর উদ্যোগে হলদিয়া পৌরসভা এলাকার ২৯ টি ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধ ও পরিবেশ সুরক্ষা অভিযান সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে।এই গুরুত্বপূর্ণ কর্মসূচিকে সফল করে তোলার জন্য সমস্ত ওয়ার্ড থেকে বিভিন্ন ক্লাব, গ্রাম কমিটি, পূজা কমিটি, ওয়ার্ড কমিটি এবং অসংখ্য শুভানুধ্যায়ী সহযোগিতা করেছিল, যার জন্য আইকেয়ারের এই উদ্যোগ সফল হয়েছে। যে সমস্ত ব্যক্তি, কর্মী ও সংস্থা-সংগঠন এই কাজে যুক্ত হয়েছিলেন তাঁদের সদস্যদের নিয়ে একটি সভার আয়োজন করা হয়েছিল আজ ১২ই জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার স্বামী বিবেকানন্দের জন্মদিনে।

হলদিয়া ইন্সটিটিউট অফ হেলথ সায়েন্স কলেজ ক্যাম্পাসে দুপুর ২ টার সময় এই সভায় বক্তব্য রাখেন সিপিআইএম এর প্রাক্তন বিধায়ক ও সাংসদ,আইকেয়ারের চেয়ারম্যান ড. লক্ষ্মণ চন্দ্র শেঠ, হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান দেবপ্রসাদ মন্ডল সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে "আজকের এই সভা ও এই কর্মসূচির ভবিষ্যত পদক্ষেপ সম্পর্কে জানতে চাওয়া হলে সাংবাদিকদের সঙ্গে চরম দূরব্যবহার করেন লক্ষ্মণ চন্দ্র শেঠ।

No comments