Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আশ্চর্যজনক জাদুকরি রামেশ্বর বড়ি

আশ্চর্যজনক জাদুকরিওঁ লছমন দাসবাবাজী রামেশ্বর বড়িপূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া পৌরসভার অন্তর্গত ২২ নম্বর ওয়ার্ডে সাঁওতানচক। দীর্ঘদিনের আয়ুর্বেদিক ঔষধ জেলায় বিপুল প্রচারিত রামেশ্বর বড়ি।রামেশ্বর দাসবাবাজী বলেন কোন পেটে…

 



আশ্চর্যজনক জাদুকরিওঁ লছমন দাসবাবাজী রামেশ্বর বড়ি

পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া পৌরসভার অন্তর্গত ২২ নম্বর ওয়ার্ডে সাঁওতানচক। দীর্ঘদিনের আয়ুর্বেদিক ঔষধ জেলায় বিপুল প্রচারিত রামেশ্বর বড়ি।

রামেশ্বর দাসবাবাজী বলেন কোন পেটের গলযোগে ভুট ভাট, পেট ফাপা, খইঢেকুর, বুঝ জ্বালা, টকঢেকুর, দাঁত মুখ টক, তিতা হয়ে থাকা, পাতলা দাস্ত, টক, তিতা বমি, যে কোন জায়গায় খিটে লাগা, পেট ভার হয়ে থাকা, অবজীর্ণ পায়খানা, দাঁত ক্ষয়ে যাওয়া, মুখে কালো দাগ পড়া, খাবারে অরুচি, মুখে দুর্গন্ধ, কোষ্ঠকাঠিন্য থাকিলে রাত্রে আহারের পর দাঁত ব্রাশ করিয়া ২টি বড়ি চুষে পরিমাণ মতো হালকা গরম জল খাইবেন। আধ ঘন্টা পর ঘুমোতে যাবেন। বাকি সময় সকাল, বিকাল, সন্ধ্যায় খাবার পর ঠান্ডা জলে ২টি বড়ি সেবন করিবেন। শিশুদের কফ, কাশি, সর্দি, আম, যে কোন কাশি, ঝুঁকা কাশি, হুপিং কাশি অথবা আম কক্ষের বড়ি ও কাশ্মীরী সিরাফ পাওয়া যায়। সকাল, বিকাল, সন্ধ্যায় খাবার পর ভাস্কর লবণ ১ চামচ সেবন করিবেন।

ভাস্কর লবণ (২৫০ টাকা) ও চবনপ্রাশ ইত্যাদি পাওয়া যায় । ধাতু দুর্বল, রক্ত হীনতা, সাদা স্রাব, প্রদর, রিতুর গণ্ডগোল যে কোন লজ্জাস্কর ব্যাধির ঔষধ পাওয়া যায়। খাদ্যপ্রণালী - শাক, সব্জি, কুলখা, পেপে, লাউ, বেগুন ইত্যাদি সব্জি, মাছ, সাদা ঝোল ভাত।তিনি বলেন রামেশ্বর বড়ি : ১০০ বড়ির ফাইল ১৫০ টাকা।গ্যারান্টি সহকারে উপকার পাবেন।মোঃ- ৯০৮৩১১৩৩৭৪ তিনি দাবি করেন সময় থেকে খেয়ে থাকলে স্ট্রোক বা হার্টঅ্যাটাকের ভয় থাকে না।২০০ বছরের অভিজ্ঞতায় একই নিয়মে প্রস্তুত।

No comments