Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! রাজ্য সড়ক পথ দুর্ঘটনায় মৃত ১ আহত ৩

রাজ্য সড়ক পথ দুর্ঘটনায় মৃত ১ আহত ৩হলদিয়ায় বাইক দুর্ঘটনায় মৃত এক আহত  তিন যুবক ৪ ঠা জানুয়ারি বুধবার সন্ধ্যায় হলদিয়ার চৈতন্যপুর-কুঁকড়াহাটি রাজ্য সড়কে সুতাহাটা ব্লকের হরিণভাষা রাজারামপুর মোড়ের কাছে মোটরবাইক দুর্ঘটনায় গুর…

 



রাজ্য সড়ক পথ দুর্ঘটনায় মৃত ১ আহত ৩

হলদিয়ায় বাইক দুর্ঘটনায় মৃত এক আহত  তিন যুবক ৪ ঠা জানুয়ারি বুধবার সন্ধ্যায় হলদিয়ার চৈতন্যপুর-কুঁকড়াহাটি রাজ্য সড়কে সুতাহাটা ব্লকের হরিণভাষা রাজারামপুর মোড়ের কাছে মোটরবাইক দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন চারজন যুবক।আহতদের নাম ওহিদুল ইসলাম,সেক হাবিবুল,সেক সাকিব,সহদেব জানা।রানীচক ও চিরঞ্জীপুরের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে এদিন সন্ধ্যায় কুঁকড়াহাটি থেকে হলদিয়া যাওয়ার পথে ক্যালভাট পেরোনোর সময় দূর্ঘটনা ঘটে।মোটরবাইকে চালক সহ তিন জন ছিলেন।সকলেই হলদিয়ার রানীচকের বাসিন্দা। তাঁদের হলদিয়া মহকুমার হাসপাতালে ভর্তি করা হয়েছে।একজন মৃত বলে ঘোষণা করেন  চিকিৎসক। বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রসঙ্গত, কুকড়াহাটি থেকে চৈতন্যপুর পর্যন্ত কোটি টাকা খরচ করে রাস্তা বানানোর কাজ শুরু হয়েছে।  দীর্ঘ সময় লাগছে বলে এলাকার মানুষের দাবি ।রাস্তার কাজ কবে শেষ হবে সেদিন ও দ্বন্দ্বে রয়েছে। চৈতন্যপুর এলাকায় অস্থায়ী দোকানদাররা তারা উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলেন। এখনো সমাধান হয়নি । তাহলে কি রাস্তার কাজ দাঁড়িয়ে যাবে। সেনিয়ে ও এলাকার মানুষের মধ্যে গুঞ্জন রয়েছে।


No comments