Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোটি কোটি টাকা প্রতারিত পরচুল ব্যবসায়ীরা আগামীদিনে আন্দোলনের ডাক দেয়

কোটি কোটি টাকা প্রতারিত পরচুল ব্যবসায়ীরা আগামীদিনে আন্দোলনের ডাক দেয়
পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের কিছু অসাধু ব্যবসায়ী কোটি কোটি টাকা আত্মসাৎ করে বলে অভিযোগ ।   ভগবানপুরের বহু মানুষ এই পরচুল ব্যবসাকে বাঁচিয়ে রেখেছে এটা একটা ভগব…

 




কোটি কোটি টাকা প্রতারিত পরচুল ব্যবসায়ীরা আগামীদিনে আন্দোলনের ডাক দেয়


পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের কিছু অসাধু ব্যবসায়ী কোটি কোটি টাকা আত্মসাৎ করে বলে অভিযোগ ।   ভগবানপুরের বহু মানুষ এই পরচুল ব্যবসাকে বাঁচিয়ে রেখেছে এটা একটা ভগবানপুরবাসীর কাছে বড় শিল্প কিন্তু এটা বন্ধের মুখে।

 

পরচুলা ব্যবসায় ভগবানপুরকে একটা অন্যতম জায়গায় পৌঁছে দিয়েছে, যেখানে কোটি কোটি টাকার পরচুল ফেন্সি করে পেটি করার পর বাইরের দেশের রপ্তানি হত। এরপর চুলের ওপর ভিত্তি করে ভগবানপুরবাসী এক প্রকার জীবিকা নির্বাহ করে থাকেন। ভগবানপুরের বাড়িতে বাড়িতে চুল ব্যবসার রমরমা একপ্রকার গজিয়ে উঠেছে। তার ওপর ভিত্তি করেই হাজার হাজার টাকা রোজগার করেন সাধারণ গরিব মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের মানুষজন। এই পরচুল ব্যবসা ভগবানপুর এলাকার বহু মানুষকে অর্থনৈতিক দিক থেকে শীর্ষে পৌঁছে দিয়েছে। 

তার মধ্যেই ভগবানপুরে কিছু অসাধু পরচুল ব্যবসায়ী বহু ক্ষুদ্র ক্ষুদ্র কাটাপাটিদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ । বিশেষতভাবে দুজন ব্যক্তির নাম প্রকাশ্যে আনছে প্রতারিত চুল ব্যবসায়ীরা।

বেঁউদিয়ার বাসিন্দা মেহেতাব খান ও লালপুরের বাসিন্দা শেখ মোজেহার এই দুই ব্যাক্তি অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে বিভিন্নভাবে প্রতারিত করে কোটি কোটি টাকা এক একজন ১৬ কোটি টাকা তাঁদের কাছ থেকে হাতিয়ে নেয়।  এ বিষয়ে ভগবানপুর থানা থেকে শুরু করে পূর্ব মেদিনীপুর জেলা র এসপির কাছেও পর্যন্ত অভিযোগ করা হয়।

তা সত্ত্বেও কোন সুরাহা পায়নি প্রতারিত চুল ব্যবসায়ীরা। সে কারণে ই এদিন পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের গোপীনাথপুর বাজারে সমস্ত প্রতারিত চুল ব্যবসায়ীরা একত্রিত হয়ে সমাবেশ করে। 

ভগবানপুর থানার ওসিকে এ বিষয়ে জানানো হলে পুলিশ প্রশাসন কোনো প্রকার সহযোগিতা করেনি তাঁদের, অভিযোগ উল্টে প্রতারকদের কাছ থেকে ঘুষ নিয়ে তাঁদের আড়াল করছে পুলিশ।

প্রতারিতরা এক প্রকার হুঁশিয়ারি দেয় যদি তারা টাকা ফেরত না পায় তবে তাঁরা পথ অবরোধ করে বৃহত্তর আন্দোলন করবে।

No comments