Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অফিস ছুটির পর পুরসভায় নয়, নির্দেশ পুরপ্রশাসকের

অফিস ছুটির পর পুরসভায় নয়, নির্দেশ পুরপ্রশাসকের
সন্ধ্যা ছ'টার পর আর পুরসভায় থাকতে পারবেন না কোনও কমী। কড়া নির্দেশিকা জারি করলেন পুরপ্রশাসক। যা নিয়ে হলদিয়া পুরসভায় শুরু গুঞ্জন।উল্লেখ্য, হলদিয়া পুরসভার প্রাক্তন পুর প্রধান…

 




অফিস ছুটির পর পুরসভায় নয়, নির্দেশ পুরপ্রশাসকের


সন্ধ্যা ছ'টার পর আর পুরসভায় থাকতে পারবেন না কোনও কমী। কড়া নির্দেশিকা জারি করলেন পুরপ্রশাসক। যা নিয়ে হলদিয়া পুরসভায় শুরু গুঞ্জন।

উল্লেখ্য, হলদিয়া পুরসভার প্রাক্তন পুর প্রধান-সহ তিন কাউন্সিলার ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন। পুরসভা থেকে একাধিক ফাইল পুলিশ প্রশাসনের তরফে বাজেয়াপ্ত করা হয়েছে। আর সেগুলি অভিযোগের প্রমাণ হিসেবে আদালতে পেশ করা হবে বলে শোনা যাচ্ছে। পুরসভা সূত্রে খবর, একাধিক পুরকর্মী ও আধিকারিক নির্দিষ্ট সময়ের পরেও পুরসভায় কাজ করছিলেন। যা নিয়ে শোরগোল পড়েছিল পুরসভার  অন্দরে। তারই প্রেক্ষিতে এ বার বর্তমান পুরপ্রশাসকের নির্দেশ, কোনও কর্মী বা আধিকারিক সন্ধ্যা ৬ টার পর আর পুরসভায় থাকতে পারবেন না। যদি একান্তই থাকতে হয়

তবে পুরপ্রশাসকের বিশেষ অনুমতি নিতে হবে।

নয়া নির্দেশিকা নিয়ে পুরসভার অন্দরে শুরু হয়েছে গুঞ্জন। পুরকর্মীদের একাংশের মতে, অনেকেই একটু ধীরগতিতে কাজ করেন। ফলে নির্দিষ্ট সময়ে তাঁদের কাজ শেষ নাও হতে পারে। পুরপ্রশাসকের এই নির্দেশে সমস্যা তৈরি হবে। যদিও পুরকর্মীদের অনেকের মতে, ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদক ও তাঁর সহযোগী প্রাক্তন পুরপারিষদ সত্যব্রত দাস। পুরকর্মীদের মধ্যে এমন অনেকে আছেন যাঁরা শ্যামল আদকের অনুগামী।কাজের নাম করে তাঁরা ফাইল গায়েব করতে পারেন। আর সে জন্যই এমন কড়া পদক্ষেপ পুর প্রশাসকের।

হলদিয়ার পুরপ্রশাসক সুপ্রভাত চট্টোপাধ্যায় বলেন, “সন্ধ্যা ছ'টার পর পুরসভায় কেউ যাতে না থাকে তার নির্দেশ দেওয়া হয়েছে। কাজের প্রয়োজনে থাকতে হলে অনুমতি নিয়ে কাজ করতে পারেন।”

No comments