Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!!ভোররাতে ফের অগ্নিকান্ডের ঘটনা মৃত ২

ভোররাতে ফের অগ্নিকান্ডের ঘটনা মৃত ২ভোররাতে ফের অগ্নিকান্ডের ঘটনা পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেছেদায়। মেছেদার আন্দুলিয়া গ্রামে রাস্তার পাশে একটি বস্তির ঝুপড়ি বাড়িতে ভোর ৫ টা নাগাদ হঠাৎই আগুন লাগে।এই ঘটনায় ২ জনের মৃত্যু হয় বলে…

 


ভোররাতে ফের অগ্নিকান্ডের ঘটনা মৃত ২

ভোররাতে ফের অগ্নিকান্ডের ঘটনা পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেছেদায়। মেছেদার আন্দুলিয়া গ্রামে রাস্তার পাশে একটি বস্তির ঝুপড়ি বাড়িতে ভোর ৫ টা নাগাদ হঠাৎই আগুন লাগে।এই ঘটনায় ২ জনের মৃত্যু হয় বলে জানাগেছে।তবে কিভাবে আগুন লেগেছে তা এখনো স্পষ্ট নয়।তবে দমকলের ইঞ্জিন এসে আগুন নেভানোর চেষ্টা করে।তবে স্থানীয়রাও আগুন নেভানোর কাজে হাত লাগায়।এই ঘটনায় বৃদ্ধ বাবা ও মেয়ের মৃত্যু হয়।মৃত ব্যক্তির নাম গোকুল কর (৮০) ও মল্লিকা কর (৪২)। এরা বাবা ও মেয়ে ঝুপড়ি বাড়িতেই ছিলো বলে জানাগেছে।কোলাঘাট থানার বিশাল পুলিশ ঘটনাস্থলে আসে।দমকলের একটি ইঞ্জিন আগুন নেভানোর কাজে হাত লাগায়।

জানাগেছে বস্তিটিতে আট দশটি ঝুপড়ি বাড়ি ছিলো।একটি বাড়িতে রান্না হচ্ছিলো।সেই উনোন থেকেই আগুন ছড়িয়ে যায় বলে প্রাথমিক ধারনা।মৃত্যু হয় বৃদ্ধ বাবা ও মেয়ের।ঘটনাটি ঘটে মেছেদার আন্দুলিয়া গ্রামে।কোলাঘাট থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে।এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে।

No comments