Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলা সাংবাদিকদের জন্য পূর্ব মেদিনীপুর প্রেসক্লাবের উদ্বোধন করবেন জেলাশাসক পূর্ণেন্দু মাজী

জেলা সাংবাদিকদের জন্য পূর্ব মেদিনীপুর প্রেসক্লাবের উদ্বোধন করবেন জেলাশাসক পূর্ণেন্দু মাজী
মানবিক মুখ্যমন্ত্রী রাজ্যের বিভিন্ন জেলায় সাংবাদিকদের জন্য প্রেসক্লাব করে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন বিভিন্ন জেলায় তৈরি হয়ে গেছে। গত বছর …

 









 জেলা সাংবাদিকদের জন্য পূর্ব মেদিনীপুর প্রেসক্লাবের উদ্বোধন করবেন জেলাশাসক পূর্ণেন্দু মাজী


মানবিক মুখ্যমন্ত্রী রাজ্যের বিভিন্ন জেলায় সাংবাদিকদের জন্য প্রেসক্লাব করে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন বিভিন্ন জেলায় তৈরি হয়ে গেছে। গত বছর মে মাসে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলার বিভিন্ন সাংবাদিক বিভিন্ন জায়গায় ইতিমধ্যে খবর সংগ্রহের জন্য যায়। রাজ্যের বিভিন্ন জায়গার সাংবাদিক সৈকত শহরে আসেন সংবাদ সংগ্রহের জন্য। দীঘা কে রাজ্যের মুখ্যমন্ত্রীর স্বপ্নের শহর বানাতে চায় কিন্তু সেখানে গিয়ে সাংবাদিকরা থাকবে কোথায়, সেজন্যই জেলা প্রশাসনের উদ্যোগে সৈকত শহরে দীঘায় পূর্ব মেদিনীপুর প্রেসক্লাবের জন্য জেলা শাসক কে দায়িত্ব দিয়ে গিয়েছিলেন যথাযথ দায়িত্ব পালন করলেন । ২৪ শে জানুয়ারি জেলার সাংবাদিকদের নিয়ে আলোচনা করে জানিয়ে দিলেন দীঘায় পূর্ব মেদিনীপুর জেলার সর্ব স্তরের সাংবাদিকদের জন্য পূর্ব মেদনীপুর প্রেসক্লাব তৈরি হলো। আগামী ২৮ জানুয়ারি জেলা সাংবাদিকদের জন্য জেলা প্রেস ক্লাবের উদ্বোধন করবেন জেলাশাসক পূর্ণেন্দু মাঝি। দীর্ঘদিনের সাংবাদিকদের দাবি ছিল একটি প্রেসক্লাবের। সেই প্রেস ক্লাব তৈরি হওয়ার স্বপ্ন পূরণ হতে চলল । জেলা সাংবাদিকদের মুশকিল আসান হল।

 ২৮ শে জানুয়ারি শনিবার বিকেল ৪ টায় দীঘায় (নিউ দীঘার অমরাবতী পার্ক সংলগ্ন) পঃবঃ সরকারের মাননীয় মুখ্যমন্ত্রীর উদ‍্যোগে নবনির্মিত পূর্ব মেদিনীপুর প্রেস ক্লাব ভবনের উদ্বোধন করবেন জেলাশাসক পুর্নেন্দু মাজী।২৯ শে জানুয়ারি রবিবার সকাল ৯.৩০ মিনিটে দীঘা হাসপাতাল সংলগ্ন মাঠে প্রশাসন একাদশ বনাম সাংবাদিক একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজিত হবে।জেলার সমস্ত সাংবাদিকের আমন্ত্রণ।

No comments