Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সরকারি মেলায় শাসক দলের প্রচার

সরকারি মেলায় শাসক দলের প্রচার
হলদিয়া উন্নয়ন পর্ষদের উদ্যোগে রানিচক সংহতি ময়দানে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে হলদিয়া মেলা।বিগত বছর গুলোর মতো এবছর আর্থিক সহায়তা না করলেও পরিকাঠামোগত সহযোগিতা করছে হলদিয়া পুরসভা। প্রসঙ্গত ৫…







সরকারি মেলায় শাসক দলের প্রচার

হলদিয়া উন্নয়ন পর্ষদের উদ্যোগে রানিচক সংহতি ময়দানে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে হলদিয়া মেলা।বিগত বছর গুলোর মতো এবছর আর্থিক সহায়তা না করলেও পরিকাঠামোগত সহযোগিতা করছে হলদিয়া পুরসভা।
প্রসঙ্গত ৫ ই সেপ্টেম্বর হলদিয়া পৌরসভার বোর্ডের মেয়াদ শেষ হয়েছে ৬ সেপ্টেম্বর থেকে বসেছে পৌরসভায় পৌর প্রশাসক হলদিয়া এসডিও সুপ্রভাত চ্যাটার্জী । হলদিয়া উন্নয়ন পর্ষদের উদ্যোগে মেলা হচ্ছে ঠিকই হলদিয়া পৌরসভার বিদায়ী কাউন্সিলরদের নিয়ে মেলা পরিচলন কমিটি তৈরি হয়েছে। কোভিড কাটিয়ে দু'বছর পর মেলা হচ্ছে সামনে পৌরসভা নির্বাচন জনসংযোগ বাড়াতেই কি এই মেলা, সেই নিয়ে কটাক্ষ করলেন বিএমএস রাজ্যে সহ-সভাপতি প্রদীপ বিজলী। এবারে মেলা কমিটির বিভিন্ন উপ-সমিতিতে রাখা হয়েছে তৃনমূলের সাংগঠনিক পদাধিকারী এবং হলদিয়া পুরসভার প্রাক্তন তৃনমূল কাউন্সিলরদের একাংশ।যা নিয়ে রীতিমতো বির্তক শুরু হয়েছে শিল্পশহরে।বিরোধীদের অভিযোগ বর্তমান শাসকদল সরকারি মেলা কমিটিতে উদ্দেশ্য প্রণোদিত ভাবেই তৃনমূলের পদাধিকারীদের রেখেছে।হলদিয়া মেলাকে সরকারি তকমা দিয়ে বাস্তবে তৃনমূলের মেলাতে পরিণত করছে।মেলা কমিটির পরিকাঠামো ও উন্নয়ন উপ-সমিতির মাথায় রাখা হয়েছে হলদিয়া শহর তৃনমূলের সভাপতি তথা পুরসভার প্রাক্তন পুর-পারিষদ স্বপন নস্করকে।মেলা কমিটির সাংস্কৃতিক ও মঞ্চ সজ্জা ছাড়াও অভ্যর্থনা উপ-সমিতিতে রয়েছে হলদিয়া পুরসভার প্রাক্তন পৌরপ্রধান সুধাংশু মন্ডল।খাদ্য উপ-সমিতিতে রাখা হয়েছে তৃনমূলের প্রাক্তন দুই কাউন্সিলর পম্পা প্রধাও ও সঞ্জীব পট্টনায়ককে।অন্যদিকে নিরাপত্তা এবং পরিবহন উপ-কমিটিতে রাখা হয়েছে পুরসভার প্রাক্তন পৌর-পারিষদ আজিজুল রহমান ও বিকাশ জানাকে। দু বছর আগের মেলাকে কেন্দ্র করে সারা জেলা জুড়ে খেলাধুলার মানকে বাড়ানোর জন্য সারা জেলা জুড়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা হতো। এবারের মেলার ক্রীড়া প্রতিযোগিতা কেবলমাত্র ২৯ টি ওয়ার্ডের মধ্যেই সীমাবদ্ধ। হলদিয়া বিধানসভার পঞ্চায়েত এলাকে বাদ দিয়ে এবারের ক্রিকেট প্রতিযোগিতা হবে । ক্রীড়া প্রতিযোগিতার উপ সমিতির দায়িত্বে রয়েছেন হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌর পারিষদ সদস্য আজগর আলী,সাংবাদিক বৈঠকেই জানিয়েছিলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান জ্যোতির্ময় কর।হলদিয়া মেলা কমিটির সমস্ত উপ-সমিতিতেই রয়েছেন হলদিয়া উন্নয়ন পর্ষদের বোর্ডের একজন করে প্রতিনিধি।

No comments