Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলাশাসক সাংবাদিকদের উদ্দেশ্যে কি বললেন?

পূর্ব মেদিনীপুর জেলা প্রেসক্লাবের প্রস্তুতি সভা ২৪ শে জানুয়ারি জেলা প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছিল পূর্ব মেদিনীপুর জেলা প্রেস ক্লাবে উদ্বোধন করবেন জেলা শাসক পূর্ণেন্দু মাজী।
গত সেপ্টেম্বরে জেলা শহরে এসেছিলেন মানবিক মুখ্যমন্ত্…

 



পূর্ব মেদিনীপুর জেলা প্রেসক্লাবের প্রস্তুতি সভা ২৪ শে জানুয়ারি জেলা প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছিল পূর্ব মেদিনীপুর জেলা প্রেস ক্লাবে উদ্বোধন করবেন জেলা শাসক পূর্ণেন্দু মাজী।


গত সেপ্টেম্বরে জেলা শহরে এসেছিলেন মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্বোধন করেছিলেন। 28 শে জানুয়ারি জেলা প্রশাসনের উদ্যোগে সভা করা হয়েছিল জেলাশাসকের অফিসেই সেখানে জানানো হয়েছিল। জেলার সাংবাদিকদের হাতে প্রেস ক্লাবের রুমের চাবি তুলে দেওয়ার কথা ছিল। 

কিন্তু জানা যায় আগামী ফেব্রুয়ারি মাসে আসছেন জেলা সফরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সাংবাদিকদের হাতে চাবি তুলে উদ্বোধন করবেন। আর সেজন্যই জেলা সাংবাদিক ও জেলা প্রশাসনের উদ্যোগেই প্রস্তুতি সভা হয়ে গেল। যথারীতি ২৯ শে  জানুয়ারি রবিবার সকাল সাড়ে নটায় শুরু হবে প্রীতি ক্রিকেট ম্যাচ।


  ইতিমধ্যে জেলা প্রশাসন ও সাংবাদিক মহলে খেলোয়াড়দের মধ্যে তৎপরতা শুরু হয়েছে টানটান উত্তেজনার মধ্য দিয়েই এই খেলা শুরু হবে। মাঠ প্রস্তুতি চূড়ান্ত হয়েছে বলে জানা যায়। জেলাশাসক এবং জেলা প্রেস ক্লাবের উদ্যোগে সৈকত শহর দিঘা বিশ্ববাংলা পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বহু কবি সাহিত্যিক তারা কবিতা পাঠ ককরেন । জেলা তথ্য সংস্কৃত দপ্তরের শিল্পীদের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলাশাসক  বলেন আমরা কে কি পদে আছি সেটা বড় কথা নয় আমাদের পরিচয় আমরা মানুষ মানবিকতার হাত বাড়িয়ে দিতে হবে আমাদের সকলের মধ্যেই। জেলাশাসক  বলেন এই প্রেস ক্লাব জেলার সর্বস্তরের সাংবাদিকদের জন্য। এটা ভুললে হবেনা । রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে সারা রাজ্যের বিভিন্ন জেলাতেই তৈরি হয়েছে প্রেসক্লাব সেই অনুযায়ী আমাদের জেলাতেও তৈরি হবে। প্রেস ক্লাবের তারাই সদস্য  প্রতিদিন কাগজ সাপ্তাহিক পাক্ষিক এক কথায় সমস্ত সাংবাদিকদের জন্যই পূর্ব মেদিনীপুর জেলা প্রেস ক্লাব।


No comments