Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুরসভার শৌচালয়ে আনাজের গুদামঘর

পুরসভার শৌচালয়ে আনাজের গুদামঘর

এমনই। স্থানীয়দের অভিযোগ, শৌচালয়টি ব্যবহার করার জন্য টাকা নেওয়া হলেও, কোনও পরিষেবা মেলে না। জলের সরবরাহ তো নেই-ই, বেসিনও ভাঙা। বাসিন্দাদের অভিযোগ শুনে এ দিন গিয়ে দেখা গেল, শৌচালয়ের মধ্যে রয়েছে …

 




পুরসভার শৌচালয়ে আনাজের গুদামঘর



এমনই। স্থানীয়দের অভিযোগ, শৌচালয়টি ব্যবহার করার জন্য টাকা নেওয়া হলেও, কোনও পরিষেবা মেলে না। জলের সরবরাহ তো নেই-ই, বেসিনও ভাঙা। বাসিন্দাদের অভিযোগ শুনে এ দিন গিয়ে দেখা গেল, শৌচালয়ের মধ্যে রয়েছে রাখা রয়েছে আনাজের ট্রে। কিন্তু আনাজ শৌচালয়ের মধ্যে রাখা হয় কেন? নোংরা, দুর্গন্ধের কারণে ঢোকাই যায় না শৌচালয়ে, এ কেমন পরিষেবা— এমন অনেক প্রশ্নের উত্তর মেলেনি।

স্থানীয় বাসিন্দা নারায়ণ সিংহ, চন্দন দাসদের অভিযোগ, “এই বেহাল শৌচালয় ব্যবহার করা যায় না।” শুধু তাই নয়, নিউ মার্কেটের বাস যাত্রী প্রতীক্ষালয়ের সঙ্গে যুক্ত একটি শৌচালয় থাকলেও, সেটিও ব্যবহার করা যায় না। সেটি অবশ্য ঠাণ্ডা পানীয়ের গুদাম হিসেবে ব্যবহৃত হওয়ার, সেটিতে সব সময় তালা দেওয়াই থাকে। স্থানীয় বাসিন্দাদের আরও অভিযোগ, সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির বাজারের মধ্যেও একটি শৌচালয় রয়েছে। সেটিতেও ভালা দেওয়া থাকে বেশিরভাগ সময়। এতে বাজার করতে আসা মহিলা-পুরুষেরা খুবই অসুবিধার মুখে পড়ছেন বলে খবর। এ বিষয়ে অভিযোগ গিয়ে হলদিয়া পুরসভার প্রশাসকের কাছে। প্রশাসক সুপ্রভাত চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে বলছেন, “অভিযোগ পেয়েছি। নিজেই সরেজমিনে বিষয়টি দেখতে যাব।”

No comments