Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রেস স্টিকার সেঁটে এটিএম জালিয়াতির ছক, গ্রেপ্তার পূর্ব মেদিনপুরের যুবক

প্রেস স্টিকার সেঁটে এটিএম জালিয়াতির ছক, গ্রেপ্তার পূর্ব মেদিনপুরের যুবক।পুলিশের চোখে ধুলো দিতে গাড়িতে প্রেস স্টিকার সেটে এটিএম জালিয়াতির ছক হুগলিতে গ্রেফতার পূর্ব মেদিনীপুরে রামনগরের যুবক ।এটিএম এর সামনে দাঁড়ানো প্রেস স্টিকার…

 



প্রেস স্টিকার সেঁটে এটিএম জালিয়াতির ছক, গ্রেপ্তার পূর্ব মেদিনপুরের যুবক।

পুলিশের চোখে ধুলো দিতে গাড়িতে প্রেস স্টিকার সেটে এটিএম জালিয়াতির ছক হুগলিতে গ্রেফতার পূর্ব মেদিনীপুরে রামনগরের যুবক ।

এটিএম এর সামনে দাঁড়ানো প্রেস স্টিকার ছাড়ানো একটি কালো সুদৃশ্য গাড়ি থেকে এক যুবক বারে বারে ঢুকে পড়ছে এটিএম এ আবার বেরিয়ে আসছে কিছু সময় বাদে ঘটনাটি নজরে আসতেই সন্দেহ পাশে কর্মরত এক সিভিক ভলেন্টিয়ারের তড়িঘড়ি পুলিশের বড়বাবুকে ফোন করে বিষয়টি জানান তিনি। তখনই পুলিশ এসে ওই যুবককে পাকড়াও করতে পর্দা ফাঁস হয়ে গেল এক বড়োসড়ো এটিএম জালিয়াতিচক্রের পুলিশ জানিয়েছেন জিতো যুবকের নাম সুব্রত গিরি। পূর্ব মেদনীপুর জেলার রামনগরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির দাদপুরের হারিট বাজার এলাকায়।  সোমবার দাদপুর থানায় সাংবাদিক বৈঠকে হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি নিমাই চৌধুরী গোটা ঘটনাটি প্রকাশ্যে এনেছেন। ঘটনার বিবরণ দিয়ে ডিএসপি জানান, “গত ২৭ ডিসেম্বর হারিট বাজারে এটিএমে জালিয়াতির চেষ্টা চালাচ্ছিল ধৃত যুবক। তবে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারের তৎপরতায় ওই অভিযুক্তকে পাকড়াও করতে গেলে পালাতে চেষ্টা করে অভিযুক্ত। তবে ওসি প্রশান্ত ঘোষ তাড়া করে সুব্রতকে গ্রেফতার করেছে। অভিযুক্ত এর কাছ থেকে ১৯০ টি ডেবিট এবং ক্রেডিট কার্ড পেয়েছে পুলিশ। এছাড়াও তিনটি আইফোন সুইট মেশিন গো পরিষ্কার পেয়েছে পুলিশ সূত্রের খবর জিৎ এর নাম সুব্রত গিরি গাড়িতে প্রেস লিখে পুলিশের চোখে ধুলো দিয়ে এটিএম জালিয়াতি করে বেড়াতেন তিনি কোন ব্যক্তি এটিএম এ টাকা তুলতে গেলে তাকে সহযোগিতার নামে টাকা লুট করতো অভিযুক্ত এভাবেই প্রতি মাসে প্রায় 18 লক্ষ টাকা জালিয়া কি করেছে ওই যুবক।

অভিযুক্তকে ইতিমধ্যে সাত দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে এই চক্রে আর কারা জড়িত রয়েছে তবে অভিযুক্ত যুবক আর অতি পূর্ব মেদিনীপুরের বাসিন্দা হলেও বর্তমানে উত্তর ২৪ পরগনা নিমতায় বসবাস করে সে। ভূগোলের স্নাতক অভিযুক্ত যুবক প্রায় বছর দুই ধরে এই প্রার্থনার চক্ষে চালাচ্ছে বলে, প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।




No comments