Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্পশহরে দূষণ রোধে নয়া উদ্যোগ

শিল্পশহরে দূষণ রোধে নয়া উদ্যোগ স্বেচ্ছাসেবী সংস্থা

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া নতুন বছরের শুরুতেই দূষণের মাত্রা বেড়েছে, তাই জন্যই কি দূষণ নিয়ন্ত্রণের পক্ষ থেকে শিল্প শহর রাস্তায় জল দেওয়া শুরু হয়েছে।ভিডিও দেখতে ক্…

 




শিল্পশহরে দূষণ রোধে নয়া উদ্যোগ স্বেচ্ছাসেবী সংস্থা



পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া নতুন বছরের শুরুতেই দূষণের মাত্রা বেড়েছে, তাই জন্যই কি দূষণ নিয়ন্ত্রণের পক্ষ থেকে শিল্প শহর রাস্তায় জল দেওয়া শুরু হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/yaTJmZRcyXY

 হলদিয়া পৌরসভা রাস্তায় ঝাড়ু দেওয়া মেশিন বের করে ঝাড়ু দিবার কাজ শুরু করেছে। গ্রিন হলদিয়া ক্লিন হলদিয়া উদ্যোগ নিয়ে গাছ লাগানো হচ্ছে। হলদিয়া কে বাঁচাতে হবে। এখন গাছ বিনিময়ে অংশগ্রহণ করেছে।নতুন বছরের শুরুতে শিল্পশহর হলদিয়ায় দূষণ রোধ করতে নয়া উদ্যোগ নিল এক স্বেচ্ছাসেবী সংস্থা হলদিয়া এসসি এসটি অ্যান্ড ওবিসি সমাজ কল্যাণ সমিতি। পৌষ সংক্রান্তির পূর্ণ লগ্নে রবিবার হলদিয়ার ক্ষুদিরাম স্কোয়ার সংলগ্ন কুমার চন্দ্র জানা অডিটোরিয়ামের সামনে সবুজের অভিযান সংস্থার উদ্যোগে পথ চলতি মানুষ এবং সবুজের অভিযান সংস্থার সদস্যদের মধ্যে চারা গাছ বিনিময় করা হয়।এদিন প্রায় ২৫০টি বিভিন্ন ধরনের চারা গাছ বিনিময় করা হয়েছে। পৌষ সংক্রান্তিতে সদস্যদের পিঠে খাবিয়ে গাছ লাগানোর বার্তা দিলেন রামপ্রসাদ দাস।  উপস্থিত ছিলেন পরিবেশ প্রেমী রামপ্রসাদ দাস,তাপস জানা সহ অন্যরা।অনুষ্ঠান শেষে মকর সংক্রান্তি উপলক্ষে পিঠেপুলি বিতরণ করা হয়।

No comments