Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রামের জলের হাহাকার টিউবয়েল খারাপ স্থানীয় প্রশাসনকে বলে কাজ হয়নি

গ্রামের জলের হাহাকার টিউবয়েল খারাপ স্থানীয় প্রশাসনকে বলে কাজ হয়নিভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/WxDnBvR8bHUএকাধিক টিউবওয়েল খারাপ সুতাহাটা ব্লকের হরিবল্লভপুর গ্ৰামে,জলের সমস্যায় গ্ৰামবাসীরা কল আছে,কিন্তু জল পড়ে না।শ…

 


গ্রামের জলের হাহাকার টিউবয়েল খারাপ স্থানীয় প্রশাসনকে বলে কাজ হয়নি

ভিডিও দেখতে ক্লিক করুন 

https://youtu.be/WxDnBvR8bHU

একাধিক টিউবওয়েল খারাপ সুতাহাটা ব্লকের হরিবল্লভপুর গ্ৰামে,জলের সমস্যায় গ্ৰামবাসীরা

 কল আছে,কিন্তু জল পড়ে না।শীতের সকালে পানীয় জল আনতে যেতে হয় ২-৩ কিলোমিটার দূরে।হলদিয়ার সুতাহাটা ব্লকের কুকড়াহাটী ১ নম্বর অঞ্চলের হরিবল্লভপুর গ্ৰামের ১৭ নম্বর বুথের দাস পাড়ার ঘটনা।

 স্থানীয় সূত্রে জানা গেছে ওই এলাকায় মোট তিনটি জলের টিউবওয়েল প্রায় দুই মাস ধরে খারাপ।শতাধিকের বেশি পরিবার জলের সমস্যায় ভুগছে।স্থানীয় পঞ্চায়েত প্রধান কে গ্ৰামবাসীরা টিউবওয়েল সারানো জন্য অভিযোগ জানালে গেলে তিনি সাফ জানিয়ে দেন "কোন টিউবওয়েল সারানো হবে না।" ওই এলাকার বাসিন্দা মৃণাল কান্তি দাস জানান দীর্ঘদিন জলের সমস্যায় কথা জেনেও কোন ব্যাবস্থা নেয়নি পঞ্চায়েত সদস্য থেকে প্রধান।ফলে তীব্র জলকষ্টে ভুগতে হচ্ছে আমাদের। তৃণমূল কংগ্রেসের সুতাহাটা ব্লক সভাপতি অশোক মিশ্র বলেন অভিযোগ সঠিক নয়। হয়তো দুই একদিনের কল খারাপ হয়েছে খুব শীঘ্রই কলটি সারানো হবে।গেরুয়া শিবির শ্রমিক সংগঠন রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী বলেন শাসক দল একদিকে যেমন আবাস যোজনার ঘর চুরি জেলা জুড়ে তার পরিষ্কার চিত্র ফুটে উঠেছে। সাধারণ মানুষকে জল খেতে  না দিয়ে মারার চেষ্টা করছে। শাসক দলের নেতা-নেত্রীরা এখন নিজেদের বাঁচার তাগিদে ব্যস্ত রয়েছেন এলাকার সাধারণ মানুষের কি দাবি শোনার সময় নেই।

No comments