Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আচমকা পদত্যাগ করলেন পটাশপুর ২ নং ব্লকের পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমূল পরিচালিত প্রধান

আচমকা পদত্যাগ করলেন পটাশপুর ২ নং ব্লকের পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমূল পরিচালিত প্রধান জ্যোৎস্না পট্টনায়ক। পটাশপুর ২ -এর বিডিও-র কাছে তিনি তাঁর পদত্যাগপত্র জমা দিয়েছেন। কেন তিনি পদত্যাগ করলেন ? পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের …

 



 আচমকা পদত্যাগ করলেন পটাশপুর ২ নং ব্লকের পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমূল পরিচালিত প্রধান জ্যোৎস্না পট্টনায়ক। পটাশপুর ২ -এর বিডিও-র কাছে তিনি তাঁর পদত্যাগপত্র জমা দিয়েছেন। 

কেন তিনি পদত্যাগ করলেন ? পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান প্রনব কর বলেন, জনপ্রতিনিধিদের নাম প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকা থেকে বাদ দেওয়া হচ্ছে। এমনকি প্রধানের স্বামীর নামও প্রধান আবাস যোজনার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে ঊর্ধ্বতন ও কর্তৃপক্ষের নির্দেশে। তারই প্রতিবাদে তিনি পদত্যাগ করেছেন। 

বিষয়টি কটাক্ষ ছুঁড়েছে বিজেপি, বিজেপির দাবি তৃনমূলের প্রধানের মূল উদ্দেশ্য নিজের স্বার্থ সিদ্ধি ও কাটমনি খাওয়া। 

এই বিষয়ে কথা বলার জন্য পদত্যাগী প্রধানকে ফোন করা হলে তিনি বলেন, শারিরীক অসুস্থতার কারণে এই পদত্যাগের করেছেন। তিনি তার পদত্যাগ প্রত্যাহার করে নেবেন।

যদিও পটাশপুর ২ নং ব্লকের বিডিও শঙ্কু বিশ্বাসের বক্তব্য তিনি এই বিষয়ে কিছু জানেন না। 

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর কাঁথির জনসভায় দাঁড়িয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, যাঁরা কাজ করতে পারছেন না, সেইসব প্রধান, উপপ্রধান বা জনপ্রতিনিধিরা পদত্যাগ করুন।

এরপরেই দেখা গিয়েছে কাঁথির মারিশদা গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধানকে পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন অভিষেক। কিছুদিনের মধ্যেই কাঁথির দুলালপুর গ্রাম পঞ্চায়েতে এই ইস্তফা দেখা যায়। পদত্যাগ করেন নন্দীগ্রামের ভেকুটিয়া পঞ্চায়েত প্রধানও। এর মধ্যে প্রধান মন্ত্রীর আবাস যোজনা তালিকা থেকে নাম বাদ পড়ায় প্রতিবাদে পদত্যাগ করলেন পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েত প্রধান। 

পঞ্চায়েত নির্বাচন আসন্ন, তার আগে নন্দীগ্রামে প্রধানের এই পদত্যাগের ঘটনা সহজ ভাবে নিচ্ছে না জেলার রাজনৈতিক মহল।

No comments