Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে মদ দোকান খোলার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল নাগরিকদের

তমলুকে মদ দোকান খোলার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল নাগরিকদের
 তমলুক পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রত্নালি এলাকার পুরাতন জেলা রেজিস্ট্রী অফিসের উল্টোদিকে দীর্ঘদিন মদ দোকান বন্ধ থাকার পর আজ খুললে এলাকার ব্যাপক উত্তেজনা তৈরি হয়। মানুষজন জড়ো …

 



তমলুকে মদ দোকান খোলার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল নাগরিকদের


 তমলুক পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রত্নালি এলাকার পুরাতন জেলা রেজিস্ট্রী অফিসের উল্টোদিকে দীর্ঘদিন মদ দোকান বন্ধ থাকার পর আজ খুললে এলাকার ব্যাপক উত্তেজনা তৈরি হয়। মানুষজন জড়ো হয়ে মতবিরোধী নাগরিক কমিটির ব্যানারে বিক্ষোভ দেখায় এবং এলাকায় মিছিল করে। 

  বছর পাঁচেক আগে এই মদ দোকান লাইসেন্স পেলেও এলাকার মানুষজন দল মত নির্বিশেষে মতবিরোধী নাগরিক কমিটি গড়ে তোলে আন্দোলন প্রতিবাদে নামে। এলাকায় সভা, সমিতি, মিছিল, গণস্বাক্ষর, এমনকি আবগারি দপ্তরে, জেলাশাসক, পুলিশ সুপার, এসডিও , থানা, পৌরসভা বারে বারে ডেপুটেশন সংগঠিত করে এবং শেষ পর্যন্ত মদ দোকান বন্ধ করতে বাধ্য হয়। কিন্তু বর্তমানে আবার এই দোকান খোলায় মানুষজনের ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে। 

আজ বিকেলে এই কমিটির বেনারী মানুষজন জড়ো হয়ে বিক্ষোভ দেখায় এবং খোলা দোকান বন্ধ করে এলাকায় মিছিল সংগঠিত করে। সাথে সাথে আজ জেলাশাসক, আবগারি দপ্তর এবং তমলুক থানায় ডেপুটেশনও প্রদান করে।

মদ বিরোধী নাগরিক কমিটির যুগ্ম সম্পাদক সঞ্জয় কর ও নুরুল ইসলাম বলেন, এলাকায় কয়েক বছর আগে দুটি মদ দোকান হওয়ায় আমরা মদ বিরোধী নাগরিক কমিটির নেতৃত্বে প্রতিরোধ আন্দোলন গড়ে তুললে দুটি দোকান বন্ধ হয়ে যায়। শুনছি বর্তমানে কিছু সমাজবিরোধীদের সহযোগিতায় এই দোকান খুলতে চাইছে। আমরা কোনো মতে এই শান্তিপ্রিয় এলাকায় মদ দোকান খুলতে দিচ্ছি না।'

No comments