Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অখিল গড়ে সভা করল তৃণমূল কংগ্রেস

অখিল গড়ে সভা করল তৃণমূল কংগ্রেস। শনিবার,  ২৬ নভেম্বর বিধায়ক-মন্ত্রী অখিল গিরির বিধানসভা কেন্দ্র রামনগরে সভা করেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব৷ তবে সেই সভায় স্থানীয় বিধায়ক অখিল গিরি নিজে হাজির ছিলেন ও রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা, রাজ…

 




অখিল গড়ে সভা করল তৃণমূল কংগ্রেস। শনিবার,  ২৬ নভেম্বর বিধায়ক-মন্ত্রী অখিল গিরির বিধানসভা কেন্দ্র রামনগরে সভা করেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব৷ তবে সেই সভায় স্থানীয় বিধায়ক অখিল গিরি নিজে হাজির ছিলেন ও রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা, রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ ও মন্ত্রী পুত্র সুপ্রকাশ গিরি এবং  তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

দলের একাংশের মতে, অখিল স্থানীয় বিধায়ক।  দু'দিন আগেই খেজুরির সভায় তিনি উপস্থিত ছিলেন। ফলে এখানেও তিনি হাজির ছিলেন৷ প্রসঙ্গত, অখিল গিরির রাষ্ট্রপতিকে নিয়ে করা একটি মন্তব্যর জেরে রাজনৈতিক মহলে বিতর্ক তৈরি হয়৷ তাঁর বক্তব্যে আদিবাসীদের অপমান করা হয়েছে, এই অভিযোগে ময়দানে নেমেছে বিজেপি শিবির। একাধিক জায়গায় মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে বিজেপি। রাস্তায় নেমে আন্দোলন করেছেন পদ্ম শিবিরের নেতারা।

আদিবাসীরা অপমানিত, এই অভিযোগ নিয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করেছে বিজেপি৷ পিছিয়ে নেই তৃণমূল কংগ্রেসও।মন্ত্রী বিধায়ক বীরবাহা হাঁসদা ও দেবনাথ হাঁসদাকে বিরোধী দলনেতা অপমান করেছেন বলে অভিযোগ তুলে পথে নেমেছে তৃণমূল কংগ্রেসও। এরই মধ্যেকয়েকদিন আগে রামনগরে সভা করে ফের অখিল গিরির শাস্তির দাবি করেছেন শুভেন্দু অধিকারী। তাই পাল্টা আসরে নামছে তৃণমূল কংগ্রেসও। তাঁদের অভিযোগ, মিথ্যা কথা বলছে বিজেপি।তৃণমূল কংগ্রেসের নেতা তথা পূর্ব মেদিনীপুরের বিশেষ দায়িত্বপ্রাপ্ত কুণাল ঘোষ জানিয়েছেন, "হাস্যকর কাণ্ড শুভেন্দুর মিছিল। নানা ভাষায় কটূক্তি করেছেন বাবার বয়সি অখিল গিরিকে৷ অখিল গিরির মন্তব্যের জন্য দল ক্ষমা চেয়েছে। অখিল গিরি বক্তব্য রাখার দু'ঘন্টার মধ্যেই ভিডিও পোস্ট করে ক্ষমা চেয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমা চেয়েছেন। আর শুভেন্দু অধিকারী বলছেন আদিবাসীদের দু' জনপ্রতিনিধি তাঁর জুতোর তলায় থাকেন। কাঁচের ঘরে বসে ঢিল ছুড়লে জনতার দরবারে বিচার হবে।"

No comments