Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষা নেতা অরূপকুমার ভৌমিক প্রয়াত

মেদিনীপুরের শিক্ষা নেতা অরূপকুমার ভৌমিক প্রয়াত পূর্ব মেদিনীপুর জেলার শিক্ষা আন্দোলনের অন্যতম নেতা শিক্ষক অরূপকুমার  ভৌমিক প্রয়াত  হলেন।  তিনি নন্দকুমার থানার আলাগুলি গোরাচাঁদ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। অরূপবাবুর প্র…

 




মেদিনীপুরের শিক্ষা নেতা অরূপকুমার ভৌমিক প্রয়াত

 পূর্ব মেদিনীপুর জেলার শিক্ষা আন্দোলনের অন্যতম নেতা শিক্ষক অরূপকুমার  ভৌমিক প্রয়াত  হলেন।  তিনি নন্দকুমার থানার আলাগুলি গোরাচাঁদ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। অরূপবাবুর প্রয়াণে জেলার শিক্ষা মহল শোকাহত। ব্রেনের স্নায়ু শুকিয়ে যাওয়ার সমস্যায় তিনি ভুগছিলেন। এরজন্য শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ অকেজো হয়ে যাচ্ছিল। গত ১১ সেপ্টেম্বর থেকে অরূপবাবু। সোমবার বেলা সওয়া ১টা নাগাদ সেখানেই তাঁর মৃত্যু হয়।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অরূপবাবু পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সাধারণ সম্পাদক ছিলেন। বিভিন্ন পত্রপত্রিকায় ও আকাশবাণীর লেখক ছিলেন। অসংখ্য বই লিখেছেন। অরূপবাবুর দাদা অনুপম ভৌমিক বলেন, খবর পাওয়া মাত্র আমরা কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলাম। অরূপ বাবু দেহ সৎকার করা হয়েছে। এই খবর পেয়ে এলাকার মানুষের মধ্যে শোখের ছায়া নেমে এসেছিল।

No comments