Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অল ইন্ডিয়া লাইয়ার্স ইউনিয়নের রাজ্য সম্মেলনে উদ্বোধনে সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য

তমলুক সুবর্ণ জয়ন্তী হলে অল ইন্ডিয়া লাইয়ার্স ইউনিয়নের রাজ্য সম্মেলনে উদ্বোধনে সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য আসেন এবং সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে। পুলিশ নিজে টাকা নিয়ে রাস্তায় হকার বসাচ্ছে- গতকাল ফিরহাদ হাকিম নিজে স্বীকার করেছেন।…

 




তমলুক সুবর্ণ জয়ন্তী হলে অল ইন্ডিয়া লাইয়ার্স ইউনিয়নের রাজ্য সম্মেলনে উদ্বোধনে সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য আসেন এবং সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে।

 পুলিশ নিজে টাকা নিয়ে রাস্তায় হকার বসাচ্ছে- গতকাল ফিরহাদ হাকিম নিজে স্বীকার করেছেন। এই মর্মে কলকতার সিপিকে ফিরহাদ চিঠিও লিখেছেন তা নিয়ে বলেন এতদিন পর ফিরাদ হাকিমে ঘুম ভেঙেছে তাহলে।

সিভি আনন্দ বোস বলেছেন- ‘রাজনীতিক’ মমতার সঙ্গে কাজ করতে চান না। অর্থাৎ, তিনি ‘প্রশাসনিক’ মমতার সঙ্গে কাজ করতে চান- নতুন রাজ্যপাল কি জগদীপ ধনকড়ের উত্তরসূরি হতে পারবে। এই নিয়ে বলেন ভবিষ্যতে বোঝা যাবেন কে কিরকম কাজ করবে।


রাজনৈতিক প্রতিক্রিয়া -

১.বার বার সম্মুখ সমরে অভিষেক ও শুভেন্দু,

দুটোই চোর যখন ঝগড়া হয় তখন এরকমই হয়

ডেঙ্গু নিয়ে বলেন আমি প্রথম থেকে বলছি রাজ্যের কোনো আইনশৃঙ্খলা নেই। সরকারের মূল লক্ষ্য অপরাধীদের রক্ষা করা সাধারণ মানুষের রক্ষা করা নয় ডেঙ্গু প্রতিরোধ করার জন্য যেভাবে লোক নিয়োগ করা দরকার সেটুকু রাজ্য সরকার করছে না। ভান্ডার 0পরিসেবা দেওয়ার জন্য যেটুকু টাকার দরকার সেটুকু টাকা মেলা খেলা করে খরচা করে দিয়েছে।

২.শুভেন্দু গড়ে বারে বারে রাম - বাম জোট, রামনগর, কাঁথি, তমলুক, নন্দকুমার, নন্দীগ্রাম, ময়না-সহ একাধিক জায়গার পর এবার মহিষাদলের সমবায়ে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের আসরে বাম ও বিজেপি, বিরোধী সমঝোতাই কি পঞ্চায়েতের পন্থা? বিজেপি নেই পুরোটাই বাম আমরা আসন রফি করিনি

৩.দুর্নীতি তদন্তে প্রশ্নের মুখে SIT, বিচারপতির নির্দেশে সিটে সামিল করা করা হলো 

হাইকোর্ট কোনদিন কারো আস্থা হারাইনি।

৪ জনকে, বাদ পড়লো ২জন, অখিলেশ সিং-কে নেতৃত্বভার দিতে চেয়ে মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির, SIT এও আস্থাহীন হাইকোর্ট? কোন পথে তাহলে নিয়োগদুর্নীতির তদন্ত?

৪.সোনারপুরে শুট আউট, দুষ্কৃতীর হাতে মৃত লাল্টু হাজরা, কোথা থেকে আসছে এতো গুলি বন্ধুক?

৫.ডিসেম্বরে দিল্লিতে মোদী - মমতা সাক্ষাৎকার, বৈঠকে আলোচনা দাবিদাওয়া নিয়ে? 

সেখানে কি আলোচনা হবে সেটা ওরাই জানে।

অখিল গিরি রাষ্ট্রপতি নিয়ে কুমন্তব্যের জন্য আজ ক্ষমা চেয়েছে তা নিয়ে বলেন ওটা তো ক্ষমা চাওয়া নয় মানুষের থাপ্পড় ভয় পেয়ে ক্ষমা চাওয়া

পঞ্চায়েত ভোট নিয়ে বলেন আমি এক সপ্তাহ আগে থেকে বলছি পঞ্চায়েত ভোট ওরা করতে দিবে না পশ্চিমবঙ্গে কোন আইন-শৃঙ্খলা নেই কারণ ওরা বুঝে গিয়েছে মানুষ ভোট দিতে পারলে ওরা হারবে।

No comments