Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বেপরোয়া বাসের ধাক্কায় আহত ১

বেপরোয়া বাসের ধাক্কায় আহত ১
পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর কুকড়াহাটি রোড কোটি কোটি টাকা খরচ করে তৈরি হচ্ছে রাস্তা। চওড়া হলেও বেপরোয়া বাস চালকের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে । সেভ ড্রাইভ সেভ লাইফ কে তোয…

 


বেপরোয়া বাসের ধাক্কায় আহত ১


পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর কুকড়াহাটি রোড কোটি কোটি টাকা খরচ করে তৈরি হচ্ছে রাস্তা। চওড়া হলেও বেপরোয়া বাস চালকের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে । সেভ ড্রাইভ সেভ লাইফ কে তোয়াক্কা না করেই ছুটছে বেপরোয়া বাস।কুকড়াহাটি রোডে বেপরোয়া বাসের ধাক্কায় আহত পথচারী । ২৪ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কুকড়াহাটী হলদিয়া রোডে মাইতিপাড়া মোড়ে একজন বয়স্ক ব্যাক্তিকে বাস ধাক্কা মেরে পালিয়ে যায় । আনন্দময়ী , হলদিয়া- কুকড়াহাটি বাস। 

জানা যায় সন্ধ্যের সময় বয়স্ক ভদ্রলোক বাজার করতে বেরিয়েছিলেন । হঠাৎই পেছন দিক থেকে বেপরোয়া একটি বাস এসে তাকে ধাক্কা মারে । বয়স্ক ব্যক্তির চিৎকার শুনে পাশের দোকানদারেরা এবং সিভিক ভলেন্টিয়ার গিয়ে আহত ব্যক্তিকে  হলদিয়া হাসপাতালে পাঠায়। আহত ব্যক্তির নাম মহাদেব পাল (৫৫), বাড়ি কুকড়াহাটি অঞ্চলে বাবুপুর এলাকায় । এলাকাবাসী ওই বাসটির উপর চড়াও হয়। পালিয়ে যায় ড্রাইভার। সুতাহাটা থানা পুলিশের হস্তক্ষেপে বাসটিকে আটক করা হয়েছে। 

No comments