Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর সমন্বয় সংস্থার হলদিয়া শাখা বাৎসরিক সভা

মেদিনীপুর সমন্বয় সংস্থার হলদিয়া শাখা বাৎসরিক সভা

হলদিয়া শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয় বাপুজী কুটির , ব্রজলালচকে। সভাপতিত্ব করেন আলোক রঞ্জন দাস। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন পঞ্চানন আদক। সভাপতির স্বাগত বক্তব্যের পর সম্পাদকীয় প্…

 


মেদিনীপুর সমন্বয় সংস্থার হলদিয়া শাখা বাৎসরিক সভা



হলদিয়া শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয় বাপুজী কুটির , ব্রজলালচকে। সভাপতিত্ব করেন আলোক রঞ্জন দাস। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন পঞ্চানন আদক। সভাপতির স্বাগত বক্তব্যের পর সম্পাদকীয় প্রতিবেদন প্রকাশ ও পাঠ করেন সম্পাদক সুজন কুমার বালা। বর্তমান বর্ষে মে মাসে রবীন্দ্র নজরুল স্মরণ অনুষ্ঠান ও প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। নির্বাচিতদের মধ্যে সাতজন কেন্দ্রীয় স্তরে অনুপস্থিত থাকা সত্ত্বেও হলদিয়া শাখা সর্বাধিক সংখ্যক পুরস্কার লাভ করেছে। বাজিতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা ৭৫ শীর্ষক সভা  ও সাংস্কৃতিক অনুষ্ঠান হলদিয়া শাখা সফলভাবে সম্পন্ন করেছে।১৪ বিদ্যালয়ের ২১৯জন ছাত্র ছাত্রীদের নিয়ে, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক , সভাপতি এবং সদস্য দের উপস্থিতি তে, চারটি শাখার প্রতিনিধিদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠান সুন্দর ভাবে শেষ হয়। স্বাধীনতা বিষয়ক ক্যুইজ ছিল আকর্ষণীয়।গত সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী বিভিন্ন বিদ্যালয়ে গিয়ে কয়েকটি মনীষী স্মরণানুষ্ঠান আয়োজন করা হয়েছে।আশাবরী পাবলিকেশন ও ডিপোজিটোরি থেকে প্রকাশিত "মেদিনীপুর চরিতাবিধান"১ম ও ২য় , "উপেক্ষিত ভারতনায়ক "সংগ্রহ করার আহ্বান জানান সংলাপ মাইতি। 

বীরেন্দ্র নাথ মাইতি শাখা সদস্য দের বাৎসরিক ২০০টাকা চাঁদা দেওয়ার প্রস্তাব রাখেন। প্রস্তাব সভায় গৃহীত হয়। আঞ্চলিক ইতিহাস পর্যালোচনার দাবি গৃহীত হয়। উপস্থিত ৩১জন সদস্য দের মধ্যে বক্তব্য রাখেন সমর সিনহা, অমূল্য পাল,মদন মোহন সেন,গৌরহরি গিরি,নারায়ণ বেরা প্রমূখ গুনীজন। সর্বসম্মতিক্রমে "৭৫ উর্দ্ধ বরীষঠ সম্মাননা" প্রাপক হিসেবে মদনমোহন সেন নির্বাচিত হন। সদস্য সংখ্যা বৃদ্ধি, বিভিন্ন এলাকায়/ বিদ্যালয়ে মনীষী স্মরণানুষ্ঠান, সামাজিক ভাবে অনুন্নত ও আর্থিক সমস্যা যুক্ত পরিবারের শিক্ষার্থীদের সাহায্য করা, মেদিনীপুর ভবনের বিষয়ে জনসচেতনতা সৃষ্টি এবং আর্থিক পুরস্কার সহ ক্যুইজ আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভাপতি মহাশয়ের ধন্যবাদ জ্ঞাপন ও সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সভা শেষ হয়।



No comments