Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিরসা মুন্ডার জন্মদিন পালন

বিরসা মুন্ডার জন্মদিন পালন
 মঙ্গলবার ১৫ ই নভেম্বর হলদিয়ার দুর্গাচক আম্বেদকর ভবনে হলদিয়া এস.সি,এস.টি অ্যান্ড ওবিসি সমাজ কল্যাণ সমিতি উদ্যোগে বিরসা মুন্ডার ১৪৮ তম জন্মদিন পালন করা হয়।মুন্ডা বিদ্রোহের নেতা বিরসা মুন্ডার প্রতিকৃতিত…

 




বিরসা মুন্ডার জন্মদিন পালন


 মঙ্গলবার ১৫ ই নভেম্বর হলদিয়ার দুর্গাচক আম্বেদকর ভবনে হলদিয়া এস.সি,এস.টি অ্যান্ড ওবিসি সমাজ কল্যাণ সমিতি উদ্যোগে বিরসা মুন্ডার ১৪৮ তম জন্মদিন পালন করা হয়।মুন্ডা বিদ্রোহের নেতা বিরসা মুন্ডার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংস্থার সদস্যরা।তাঁর জীবনী সম্পর্কে আলোচনাও করা হয়।উপস্থিত ছিলেন দুর্গাচক থানার ওসি রাবণ হেমব্রম,শিক্ষক রামপ্রসাদ দাস সহ অন্যান্যরা।

এদিন দূষণ মুক্ত হলদিয়া গড়ে তুলতে স্থানীয় বাসিন্দাদের চারাগাছ বিতরণ করা হয়।

হলদিয়া এস.সি,এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতি বীর শহীদ স্বাধীনতা সংগ্রামী বিরসা মুন্ডার ১৪৮ তম জন্ম দিবস পালন করে এবং সেই সঙ্গে ফেসবুক পরিবার "সবুজের অভিযান" এর মধ্যে গাছ বিনিময় হয় । গাছের প্রতি ভালোবাসা তৈরি করা, বৃক্ষ জাতীয় গাছ লাগানোয় উৎসাহ দান । ফলস্বরূপ এই গাছ বিনিময় আগামী দিনে দূষণ প্রতিরোধে প্রাসঙ্গিক হয়ে উঠবে। দুর্গাচক থানার অফিসার ইনচার্জ রাবন হেমব্রম , পরিবেশ কর্মী -তাপস কুমার জানা ,শংকর প্রসাদ মান্না,অধ্যাপক-মোহন চন্দ্র দোলাই, শিক্ষিকা - লক্ষী টুড,নীলিমা সামন্ত, পাপিয়া গোস্বামী,বন্দিতা বেরা রাউত ,তনুশ্রী মাইতি ,অপর্না দাস, সংগীত শিল্পী- শুভশ্রী নায়েক, ছাত্রী-মুকুলিকা মাইতি ,প্রত্যুষা খাড়া ,শ্রেয়া জানা , সঙ্গীতা দাস ছাত্র -এস কে ফারজানুল হক। শিক্ষক সুব্রত প্রধান, মিলন খাঁড়া ,সমীর সিং,সুখময় কিসকু ,সমীর কুমার দাস, এবং বিমল পাত্র, শেখ শরিফুল ইসলাম,শান্তনু নায়েক ,পঞ্চানন দাস,অশোক বেরা, শ্রীমন্ত মাইতি পার্থপ্রতিম চ্যাটার্জি,সাইফুল প্রমুখ পরিবেশ কর্মী।

No comments