Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৬৬ তম বর্ষ বিনয়ী সংঘ

৬৬ তম বর্ষ বিনয়ী সংঘ,কিসমত শিবরামনগর 
থিম: "শান্তি ফিরে আসুক"গৌতম বুদ্ধের বিখ্যাত বানী "একটা প্রদীপের মাধ্যমে হাজারটা প্রদীপকে জ্বালানো যেতে পারে,কিন্তু তাতে সেই প্রদীপের আলো কখনও কমে যায় না। ঠিক সেইভাবেই খুশিকে স…

 



৬৬ তম বর্ষ বিনয়ী সংঘ,কিসমত শিবরামনগর 


থিম: "শান্তি ফিরে আসুক"গৌতম বুদ্ধের বিখ্যাত বানী "একটা প্রদীপের মাধ্যমে হাজারটা প্রদীপকে জ্বালানো যেতে পারে,কিন্তু তাতে সেই প্রদীপের আলো কখনও কমে যায় না। ঠিক সেইভাবেই খুশিকে সবার মাঝে ছড়ানোর দ্বারা খুশি কখনোই কমে যায় না।" দুহাজার কুড়ি - থেকে একুশের করোনার করাল ছায়াপথ অতিক্রম করে আমন্দময় ভাবাবেগে উচ্ছ্বসিত - তবুও - কু ডাকে নানা অঙিনায় হিংসায় বলিপ্রদত্ত প্রকৃতি কিংবা মানবতার আধুনিকীকরণের - বিপত্তি - এসব দূরে রেখে শান্তি আসুক ফিরে- ‘এসো গো শারদ মহালক্ষ্মী তোমার শুভ্র মেঘের রথে- এসো নির্মল নীল পথে” এই ভাবাদর্শ নিয়ে সেজে উঠছে পুজো মণ্ডপ।

কাঠ বোর্ড,ফোম, সহ বিভিন্ন সরঞ্জাম দিয়ে তৈরি হচ্ছে পুজো মণ্ডপ।পুজোর বাজেট: ৫ লক্ষ টাকাপুজো উদ্যোক্তা শম্ভু ভৌমিক  বলেন, "করোনা আবহে গত দু'বছর ধরে ছিল না পুজোয় আড়ম্বর।স্বাস্থ্যবিধি মেনে বাজেট কাটছাঁট করে কার্যত দায়সারাভাবে পুজোর আয়োজন করা হয়েছিল,এবার করোনা পরিস্থিতির উন্নতি হতে আবারও চেনা ছন্দে পুজো হচ্ছে।পুজোর মূলত থিমের মণ্ডপ ও প্রতিমায় চমক থাকছে।"



No comments