Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেতু দুর্ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী, তদন্তের নির্দেশ দিয়েছেন, কিন্তু পশ্চিমবঙ্গে কোন সেতু ভেঙে গেলে তার তদন্ত হয় না। তমলুকে বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

গুজরাটে সেতু দুর্ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী, তদন্তের নির্দেশ দিয়েছেন, কিন্তু পশ্চিমবঙ্গে কোন সেতু ভেঙে গেলে তার তদন্ত হয় না। তমলুকে বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।দুই দিনের পূর্ব মেদিনীপুর জেলা সফ…

 




গুজরাটে সেতু দুর্ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী, তদন্তের নির্দেশ দিয়েছেন, কিন্তু পশ্চিমবঙ্গে কোন সেতু ভেঙে গেলে তার তদন্ত হয় না। তমলুকে বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

দুই দিনের পূর্ব মেদিনীপুর জেলা সফরে এসেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার জেলায় একাধিক জায়গায় কর্মসূচিতে যোগদান করেন বিজেপি রাজ্য সভাপতি। রবিবার রাত্রে তমলুকে একটি বেসরকারি লজে রাত্রি বাস করেন।

 সোমবার সকালে সতী পিঠের এক পীঠ দেবী বর্গভীমা মায়ের মন্দিরে পুজো দিতে যান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বর্গ হিমা মন্দিরের পুষ্পাঞ্জলি দেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মন্দিরে পূজো দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান মায়ের কাছে প্রার্থনা করলাম মা যেমন অসুর নাশ করেন পশ্চিমবঙ্গে অসুরের সংখ্যা বেড়ে গেছে, আগামী দিনে অসুর নাশ করবেন, মায়ের হাতে অসুর নাশ হবে এবং পশ্চিমবঙ্গ উদ্ধার হবে। এরপর পূর্ব মেদিনীপুর বিজেপির জেলা কার্যালয় তমলুকে বিজেপি তমলুক সাংগঠনিক জেলার মন্ডল সভাপতিদের নিয়ে বৈঠকে বসেন।

No comments