Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সারা ভারত খেতমজুর ইউনিয়নের তৃতীয় মুর্শিদাবাদ জেলা সম্মেলন

সারা ভারত খেতমজুর ইউনিয়নের তৃতীয় মুর্শিদাবাদ জেলা সম্মেলন 
তুষার কান্তি খান ,বহরমপুর, ২১শে অক্টোবর:সারা ভারত খেতমজুর ইউনিয়নের তৃতীয়  মুর্শিদাবাদ  জেলা সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৬ ও ৭ ই নভেম্বর ইসলামপুরের এম. সি.এম হাই স…

 




সারা ভারত খেতমজুর ইউনিয়নের তৃতীয় মুর্শিদাবাদ জেলা সম্মেলন 


তুষার কান্তি খান ,বহরমপুর, ২১শে অক্টোবর:সারা ভারত খেতমজুর ইউনিয়নের তৃতীয়  মুর্শিদাবাদ  জেলা সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৬ ও ৭ ই নভেম্বর ইসলামপুরের এম. সি.এম হাই স্কুলে।সম্মেলনস্থল এর নামকরণ করা হয়েছে প্রয়াত  কমরেড  মৃগাঙ্ক ভট্টাচার্য ও আবুল হাসনাত খান এর নাম  অনুসারে।মঞ্চের নামকরণ করা হয়েছে প্রয়াত কমরেড তিমির ঘোষ ও কমরেড টগর  দে এর নাম অনুসারে।

     ৬ ই নভেম্বর দুপুর দুটোর সময় ইসলামপুর নেতাজি পার্কে প্রকাশ্য সমাবেশের মধ্য দিয়ে শুরু হবে সম্মেলন।সেখানে  বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মহম্মদ সেলিম, অমিয় পাত্র, তুষার ঘোষ, ইনসাফ আলী,জামাল হোসেন, ইকবাল হক প্রমুখ। সভাপতিত্ব করবেন দিব্য শংকর শুক্ল। ১০০দিনের কাজকে ২০০দিন করা, দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গঠন, পরিযায়ী শ্রমিক দের নিরাপত্তা, ক্ষেতমজুরদের মাসিক পাঁচ হাজার টাকাএই ছবিটা দিয়ে দিও  ভাতা প্রভৃতি মোট ২৯দফা দাবি  নিয়েই শুরু হতে চলেছে এবছরের সম্মেলন।সম্মেলনকে কেন্দ্র করে সারা জেলা জুড়ে সাজো সাজো রব। দেওয়াল লিখন,  পোস্টার, মাইক প্রচার প্রভৃতিতে মেতে উঠেছে সংগঠনের সদস্যরা।

No comments