Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথিতে কুৎসা পোস্টারে শুভেন্দুর নাম, শাসক ও বিরোধী চাপানুত্তর

কাঁথিতে কুৎসা পোস্টারে শুভেন্দুর নাম, শাসক ও বিরোধী চাপানুত্তরদেব শিল্পী বাবা বিশ্বকর্মার পুজোর দিনে আবারো অস্বস্তিতে অধিকারী বাড়ির মেজ ছেলে।ভোর রাতে কাঁথি শান্তিকুঞ্জের  চারিপাশের এলাকায় পড়লো  নানা পোষ্টার। আর এই সব পোস্টের জের…

 




 কাঁথিতে কুৎসা পোস্টারে শুভেন্দুর নাম, শাসক ও বিরোধী চাপানুত্তর

দেব শিল্পী বাবা বিশ্বকর্মার পুজোর দিনে আবারো অস্বস্তিতে অধিকারী বাড়ির মেজ ছেলে।

ভোর রাতে কাঁথি শান্তিকুঞ্জের  চারিপাশের এলাকায় পড়লো  নানা পোষ্টার। আর এই সব পোস্টের জেরে আবারো রাজনৈতিক সৌজন্যতা ছেড়ে ব্যাক্তিগত কুৎসা জোর পড়ছে বলেই মনে করা যায়।

 পুজোর সকালে এই পোষ্টার ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথি শহরে। কে বা কারা এই পোষ্টার দিল তা এখনোও জানা যায়নি। এদিন সকালে কাঁথি শহরে মহকুমা শাসক দপ্তর চত্বর, কাঁথি সেন্ট্রাল বাসস্ট্যাণ্ড, কাঁথি খড়গপুর বাইপাস, কাঁথি মেছেদা বাইপাস ও পদ্মপুকুরিয়া বিস্তীর্ণ এলাকায় এই পোষ্টার লক্ষ্য করা যায়। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ি "শান্তিকুঞ্জ " ঘিরে চারপাশে পড়েছে এই পোষ্টার। অধিকারী পরিবারে কোন সদস্য বাড়ি থেকে বেরোলেই চোখে পড়বে এই পোষ্টারগুলি । বিরোধীদল বিজেপির পক্ষ থেকে শাসক দলের চক্রান্ত বলে দাবি করা হয়েছে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।


জানা যাচ্ছে,  বিশ্বকর্মা পূজার শনিবার সকালে কাঁথি শহরে বিস্তীর্ণ এলাকায় এই পোষ্টার লক্ষ্য করেন এলাকার সাধারণ বাসিন্দারা। এই পোষ্টার নজরে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে কাঁথি শহরে। পোষ্টার একাধিক রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নামে লেখা রয়েছে।  শুভেন্দু অধিকারীর ছবির উপড " Don't touch me আমি সমকার্মী!  আমি উভয়লিঙ্গ, শুধু চাই পুংলিঙ্গ। পাশেই অন্যটি পোষ্টার লেখা রয়েছে বাংলা সবচেয়ে বড় চোর "।

এনিয়ে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়েছেন বিরোধী দল বিজেপি। কাঁথি বিজেপি নগর মণ্ডলের সভাপতি সুশীল দাস বলেন " এটা শাসক দল তৃণমূল কংগ্রেসের চক্রান্ত। এই বিষব মন্তব্য না করাই ভালো "।

যদিও পুরোপুরি অভিযোগ অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। কাঁথি শহরের তৃনমূল কংগ্রেস সভাপতি হরিসাধন দাস অধিকারী বলেন " এই ঘটনার সঙ্গে শাসক দল তৃণমূল কংগ্রেস কোনো ভাবেই যুক্ত নয়। কে বা কারা এই পোষ্টার দিয়েছে তা জানা নেই। জনগণের ক্ষোভের বহিঃপ্রকাশ হতে পারে । তা তৃণমূলের ঘাড়ে চাপাচ্ছে বিরোধীরা। আসলে দিশা হারা হয়েই এমন কাজ।

তবে এই ঘটনা প্রথম নয়-  সাম্প্রতিক কয়েকদিন আগে পূর্ব জেলা কাঁথি শহরের বিস্তীর্ণ এলাকায় শুভেন্দু অধিকারীর নামে "সিবিআই তদন্ত চাই " বলে পোষ্টার পড়েছিল। তার কিছুদিন আগে শিল্পনগরী হলদিয়া রানীচক এলাকায় একই পোষ্টার দেখা গিয়ে ছিল।

No comments